Categories: বিনোদন

‘পিঁপড়াবিদ্যা’ মুক্তিপাচ্ছে ২৪ অক্টোবর [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি পিঁপড়াবিদ্যার মুক্তিপাচ্ছে আগামী ২৪ অক্টোবর। ইতিমধ্যেই ছবিটি নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

২৪ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি পিঁপড়াবিদ্যা। ছবিটি মুক্তি পাওয়ার আগে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। আবার পিঁপড়াবিদ্যা সিনেমার আন্দাজে ঢিল ছোঁড়া কন্টেস্টের ট্রেইলার নিয়েও সমালোচনার ঝড় উঠেছে সোস্যাল মিডিয়াগুলোতে। ইউটিউবে ট্রেইলরটি প্রকাশিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ইম্প্রেশনের মাধ্যমে প্রায় ৭ লাখ দর্শকের কাছে পৌঁছে গেছে। ইতিমধ্যেই ২ লাখেরও বেশি দর্শক ক্লিক করে এই ভিডিওটি উপভোগও করেছেন।

Related Post

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রে অভিনয় করেছেন- শিনা চৌহান, নূর ইমরান, মুকিত জাকারিয়া, মোহিনী মৌসহ আরও অনেকে। ছবি মুক্তি উপলক্ষে এবং এর শেষ মুহূর্তের প্রচারে অংশ নিতে ১৮ অক্টোবর ঢাকায় আসছেন এই ছবির মূল নায়িকা ভারতীয় অভিনেত্রী শিনা চৌহান।। ভারত থেকে ফেসবুকে শিনা এ তথ্য দিয়েছেন। ঢাকায় এসে পিঁপড়াবিদ্যা ছবির উদ্বোধনী প্রদর্শনীতেও তিনি অংশ নিতে পারেন।

পিঁপড়াবিদ্যা ছবিতে শিনাকে দেখা যাবে ‘রীমা’ নামে এক তারকা অভিনেত্রীর চরিত্রে। পিঁপড়াবিদ্যা মুক্তির আগেই এশিয়া প্যাসিফিক অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হয়েছে- ঘুরে এসেছে বুসান চলচ্চিত্র উৎসব। বর্তমানে চলছে পিঁপড়াবিদ্যার ‘আন্দাজে ঢিল ছোড়া কনটেস্ট’। এতে অংশ নিয়ে দর্শকরা জিততে পারবেন ছবির উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নেয়ার সুযোগ। সেইসঙ্গে পুরস্কার হিসেবে আরও থাকছে মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী ছবিতে অভিনয়, ছবিয়ালে চলচ্চিত্র নির্মাণ শেখা ও ছবির কলাকুশলীর অটোগ্রাফসহ স্যুভেনির জেতার সুযোগও।

উল্লেখ্য যে, এই চলচ্চিত্রটি শিনা চৌহান অভিনীত ৪র্থ চলচ্চিত্র। মালয়ালাম ছবি ‘দ্য ট্রেইন’ দিয়ে মূলত চলচ্চিত্রে অভিষেক ঘটেছিল শিনার। এরপর ভারতের পশ্চিমবঙ্গে বুদ্ধদেব দাশগুপ্তের ‘মুক্তি’ এবং ‘পত্রলেখা’ ছবিতে অভিনয় করেন শিনা চৌহান।

ভিডিও দেখুন

This post was last modified on অক্টোবর ১৫, ২০১৪ 10:27 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

এনার্জিপ্যাকের সঙ্গে চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল সম্প্রতি রাজধানীর তেজগাঁও…

% দিন আগে

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে

নদী ও নৌকা: এক অসাধারণ গ্রামের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৭ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

আপনি কী জনেন দিবানিদ্রার অভ্যাসে বাড়তে পারে ডিমেনশিয়ার ঝুঁকি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিনের বেলায় ঘুমানোকে আমরা ভাত ঘুম বলে থাকি। তবে দিনের…

% দিন আগে