ঢাকা টাইমসের বৈশাখী আয়োজন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বাংলা নববর্ষ এবং ফেসবুকে ২৫ হাজার ফ্যান উপলক্ষ্যে দি ঢাকা টাইমস্‌ আয়োজন করছে এক দারুণ বৈশাখী কনটেস্ট। এ পর্যন্ত যারা ফেসবুকে দি ঢাকা টাইমস্‌ এর ফ্যান হয়েছেন এবং আগামী ১৪ এপ্রিল অর্থাৎ ১লা বৈশাখের মধ্যে যে সকল ফেসবুক ব্যবহারকারী দি ঢাকা টাইমস্‌ এর ফ্যান হবেন, তাদের সকলের মধ্য থেকে বাছাইকৃত সৌভাগ্যবান ৩ জন পাবেন এই বৈশাখী উপহার।


Giveaway

দি ঢাকা টাইমস্‌ মনে করে, সব কৃতিত্ব পাঠকদের। বিগত এক মাসে বহু পাঠক দি ঢাকা টাইমস্‌-এর ফেসবুক ফ্যান হয়েছেন। আর সে কারণে দি ঢাকা টাইমস্‌ বর্তমানে জনগণের একটি প্রিয় ম্যাগাজিন সাইট হিসেবে আত্মপ্রকাশ করেছে। কারণ বর্তমান পরিস্থিতিতে দেশে অনলাইন জগতে বহু নিউজ সাইট রয়েছে। কিন্তু দি ঢাকা টাইমস্‌ সেই গতানুগতিক সংবাদ থেকে বেরিয়ে পাঠকদের পছন্দমতো কিছু টিপস্‌ ও নিউজ করে আসছে। সম্ভবত এ কারণেই পাঠকদের জনপ্রিয়তা পাওয়া যাচ্ছে অবিশ্বাস্যভাবে। আমরা আশা করি আমাদের পাঠকরা এভাবেই আমাদের এগিয়ে নিয়ে যাবেন। তবে সেই সঙ্গে এটাও আশা করি পাঠকরা দি ঢাকা টাইমস্‌কে আরও গ্রহণযোগ্য একটি ম্যাগাজিনে পরিণত করতে সু-পরামর্শ প্রদান করবেন।

কিভাবে দেওয়া হবে এই বৈশাখী উপহার?


[Contest Ended]

এ পর্যন্ত যারা দি ঢাকা টাইমস্‌-এর ফ্যান হয়েছেন এবং আগামী ১৪ এপ্রিলের মধ্যে যারা ফেসবুকে ফ্যান হবেন তাদের সবাইকে পুরষ্কারের অন্তর্ভূক্ত হতে হলে উপরোক্ত ফরমটি পূরণ করতে হবে। তাদের মধ্য থেকে ৩ জন বিজয়ীকে লটারীর মাধ্যমে ১ম, ২য় এবং ৩য় হিসেবে নির্বাচিত করা হবে। এই ৩ জন পাবেন আমাদের উপহার।

১ম বিজয়ী পাবেন ৳৫০০ টাকার রিচার্জ
২য় বিজয়ী পাবেন ৳৩০০ টাকার রিচার্জ
৩য় বিজয়ী পাবেন ৳১৫০ টাকার রিচার্জ

যারা বিজয়ী নির্বাচিত হবেন তাদের নাম দি ঢাকা টাইমস্‌ এ প্রচার করা হবে এবং নির্ধারিত সময়ে তাদের মোবাইলে প্রাপ্য পুরষ্কারটি রিচার্জের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে।

পুরস্কৃত ৩ বিজয়ী

দি ঢাকা টাইমস্‌ এর বৈশাখী আয়োজনে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বিজয়ী সৌভাগ্যবান ৩ জন হলেন:

১ম পুরস্কারপ্রাপ্ত
তাপস কুমার ভট্টাচার্য্য

২য় পুরস্কারপ্রাপ্ত
ঈশিতা খান

৩য় পুরস্কারপ্রাপ্ত
সাইফুল ইসলাম

যারা নির্বাচিত হয়েছেন তাদেরকে অতিসত্তর ফেইসবুকের মাধ্যমে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।

Advertisements
Loading...