Categories: সাধারণ

৬ মে থেকে দেশ চালাবে হেফাজত!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ নাস্তিকদের পক্ষ ছেড়ে তৌহিদি জনতার পক্ষে না আসলে আগামী ৫ মে ঢাকা অচল করে দেয়া হবে সরকারের প্রতি হুশিয়ারি দিয়েছেন হেফাজত নেতারা। তারা বলেন, দাবি না মানলে পরদিন থেকে দেশ চালাব আমরা। একই সঙ্গে শাহবাগের গণজাগরণ মঞ্চ বন্ধ করে দিতেও তারা সরকারের প্রতি আহ্বান জানান।


হেফাজত নেতারা বলেন, নাস্তিক বাম ও রামদের পক্ষ ছেড়ে তৌহিদি জনতার পক্ষে না আসলে আগামী নির্বাচনে এর কঠোর জবাব দেয়া হবে। হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের মোহাম্মদপুর জোনের উদ্যোগে অনুষ্ঠিত শানে রাসূল (সা.) সমাবেশে নেতারা এসব কথা বলেন।

বহু ওলামায়ে কেরাম ও হাজার হাজার তৌহিদি জনতার অংশগ্রহণে মোহাম্মদপুর টাউন হল শহীদ পার্ক মাঠে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে প্রধান অতিথি ছিলেন হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী। মাওলানা আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে- মাওলানা আবদুল হামিদ, মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মুফতী মাহফুজুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা যুবায়ের আনসারী, মাওলানা মামুনুল হক, মাওলানা ফারুক আহমেদ, মাওলানা তালহা, মাওলানা হাফেজ যুবায়ের, মাওলানা লোকমান আমীন, মাওলানা নোমার মুহিব্বুল্লাহ, মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা খালেদ কুব্বাদী, মাওলানা ফয়সাল, মুফতি হাবীবুল্লাহ মাহমুদ কাসেমী, মাওলানা ইলিয়াস, মাওলানা সোলাইমান, মাওলানা মিযানুর রহমান, মুফতি আশরাফুজ্জামান ও মুফতি শাহাদাত হুসাইন প্রমুখ বক্তৃতা করেন।

শায়খুল হাদিস আশরাফ আলী বলেন, নাস্তিকদের পক্ষ না ছাড়লে এ সরকারের রক্ষা নাই। ৫ মের আগেই হেফাজতের ১৩ দফা দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অন্যথায় ঢাকা অচল করে দেয়া হবে। মধুপুরের পীর মাওলানা আবদুল হামীদ বলেন, ৫ তারিখের পূর্বেই ১৩ দফা মানতে হবে। মাওলানা নিজামপুরী বলেন, ১৩ দফার যে আন্দোলন শুরু হয়েছে, সরকার যদি তা না মানে, তাহলে এ আন্দোলন কোথায় গিয়ে শেষ হবে তাদের জানা নেই। মাওলানা মাহফুজুল হক বলেন, বর্তমান সরকার গুটিকয় নাস্তিকদের ভোটে ক্ষমতায় আসেনি। এদেশের তৌহিদি জনতাও তাদের ভোট দিয়েছে। ক্ষমতায় যাওয়ার আগে তারা প্রতিশ্রুতি দিয়েছিল, কোরআন-সুন্নাহ বিরোধী কোন আইন তারা করবে না। কিন্তু ক্ষমতায় গিয়ে তারা সেসব ভুলে গেছে। হেফাজত নেতারা আরও বলেন, ক্ষমতায় যাওয়ার আগে দেয়া প্রতিশ্রুতি ভুলে এ সরকার সংবিধান থেকে আল্লাহর নাম মুছে দিয়েছে। নাস্তিকদের খুশি করতে কোরআন বিরোধী নারীনীতি প্রণয়ন করেছে। তারা শাহবাগে নাস্তিকদের মঞ্চ বন্ধ করে দিতেও সরকারের প্রতি আহ্বান জানান।

স্টাফ রিপোর্টার

Recent Posts

অফিসে এসি না থাকলে গরমে সারাদিন পরিশ্রম করে সুস্থ থাকবেন কীভাবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক অফিসেই এসির ব্যবস্থা থাকে না। এসি না থাকলেও কাজ…

% দিন আগে

জলবায়ু পরিবর্তনজনিত সমস্যা: এক মহা দুর্যোগের শিকার এশিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরো বিশ্বের জলবায়ুর সঙ্গে তুলনা করলে প্রথমেই উঠে আসে এশিয়ার…

% দিন আগে

এনার্জিপ্যাকের সঙ্গে চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল সম্প্রতি রাজধানীর তেজগাঁও…

% দিন আগে

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে