আবারও টাকার বৃষ্টি হওয়ার খবর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাঝে-মধ্যেই যে খবরটি আমাদের সামনে আসে সেরকম একটি খবর আবারও পাওয়া গেছে। আর তা হলো আবারও টাকার বৃষ্টি হওয়ার খবর পাওয়া গেছে!

rain money

মাঝে-মধ্যেই যে খবরটি আমাদের সামনে আসে সেরকম একটি খবর আবারও পাওয়া গেছে। আর তা হলো আবারও টাকার বৃষ্টি হওয়ার খবর পাওয়া গেছে। অনেকটা স্বপ্নের মতোই। তবে এটি বাস্তব ঘটনা। এই আশ্চর্যজনক ঘটনাটি ঘটেছে গত ১৯ জুলাই ভারতের উত্তর প্রদেশের বৃন্দাবনে। এদিন ভারতের উত্তর প্রদেশের বৃন্দাবনে ৫শ’ টাকার নোটের বৃষ্টি হয়েছে বলে দেশটির বিভিন্ন গণমাধ্যমে খবর বেরিয়েছে।

স্থানীয় ও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, দেশজুড়ে যখন বর্ষার দাপাদাপি, ঠিক তখন বৃন্দাবনেও গত শনিবার একদফা বৃষ্টি হয়। তবে সেই বৃষ্টিতে আকাশ হতে পানি নয়, নেমে এলো গুচ্ছের মতো ৫শ’ টাকার নোট। নকল নয়, একেবারে আসল, কড়কড়ে নোট! আর এই বৃষ্টি দেখে আপ্লুত মন্দিরে উপস্থিত ভক্তকূল নোট কুড়োতে লেগে গেলেন এক মহানন্দে।

আসলে ঘটনাটি হলো এমন- মুম্বাইয়ের এক বাসিন্দা বাঁকে বিহারি মন্দিরে গিয়েছিলেন পুজো দিতে। তাঁর সঙ্গে ছিল দেড় লাখ টাকায় ঠাসা একটি ব্যাগ। সবকটি ছিল ৫শ’ টাকার নোট। হেমবতী সোঙ্কর (৫০)-এর সেই ব্যাগটি ‘হাইজ্যাক’ করে একটি বাঁদর। গরমের দুপুরে হঠাৎ ব্যাগটি কেড়ে নিয়ে রামভক্তটি আশ্রয় নেয় একটি গাছের মগডালে। সেখান হতে ব্যাগটি খুলে ভিতরের সব নোট উপুড় করে ঢেলে দেয় মাটিতে। আর তখন শুরু হয় টাকার বৃষ্টি।

Advertisements
Loading...