ওয়ালটন নিয়ে এলো স্বল্প মূল্যের স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার দেশের বাজারে দেশীয় খ্যাতিমান প্রতিষ্ঠান ওয়ালটন নিয়ে এলো স্বল্প মূল্যের স্মার্টফোন। সাশ্রয়ী দামে গ্রাহকদের জন্য নতুন এই স্মার্টফোনে রয়েছে নানা ফিচারও!

দেশীয় বাজারে এগিয়ে থাকতে বরাবরের মতো আরেকটি স্বল্পমূল্যের স্মার্টফোন বাজারে এনেছে ওয়ালটন। সম্প্রতি ওয়ালটনের বাজারে নিয়ে আসা এই স্বল্প মূল্যের আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন হচ্ছে ‘প্রিমো সিফো’।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেমে চালিত নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ক্যাপাসিটিভ টাচ স্ক্রিণ ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে। এতে রয়েছে ১.২ গিগাহার্জ প্রসেসর, গ্রাফিক্‌স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০। মেমোরির ক্ষেত্রে এতে রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম, ইন্টারনাল মেমোরি হচ্ছে ৫১২ মেগাবাইট, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করে এই নতুন স্মার্টফোনটিতে।

Related Post

‘প্রিমো সিফো’তে রয়েছে ফ্ল্যাশ-সুবিধাসহ ১.৩ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। ফ্রন্টে রয়েছে ভিজিএ ক্যামেরা। নতুন এই স্মার্টফোনটিতে এইচডি (৭২০পি) ভিডিও প্লেব্যাক সুবিধাও পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

জানা গেছে, ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই নতুন হ্যান্ডসেটটির অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে, তৃতীয় প্রজন্মের থ্রিজি নেটওয়ার্ক, ভিডিও কলিং, রেকর্ডিং সুবিধা, এফএম রেডিও, হটস্পটসহ ওয়াই-ফাই, ব্লুটুথ, ওটিএ সাপোর্ট, অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) সেন্সর, ১৩০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারিসহ নানা রকম সব সুবিধা। নতুন এই ‘প্রিমো সিফো’ স্মার্টফোনটি দেশের গ্রাহকরা কিনতে পারবেন মাত্র ৩ হাজার ১৯০ টাকায়। অতি সাধারণ গ্রাহকদের নাগালের মধ্যে এমন একটি স্মার্টফোন দেশীয় বাজারে সাড়া ফেলবে সেটিই ধারণা করা হচ্ছে।

This post was last modified on আগস্ট ১২, ২০১৫ 9:54 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে