গত জন্মে আপনি কে ছিলেন? এক ক্লিকেই জেনে নিতে পারেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হিন্দু ধর্মাবলম্বিরা অবশ্য পূনজন্মে বিশ্বাস করেন। তবে বিশ্বাস বা অবিশ্বাস যায়ই হোক আপনিও পরীক্ষা করে দেখতে পারেন গত জন্মে আপনি কে ছিলেন? এক ক্লিকেই জেনে নিন!

Who was last born

আমরা জানি একমাত্র হিন্দু ধর্মাবলম্বিদের মধ্যে পূনজন্মে বিশ্বাসী। তারা মনে করেন, মানুষ একবার মরে গেলেও আবার তার পূনজন্ম হয়। তারা বিশ্বাস করে যে দুনিয়াতে ভালো কাজ করে সে ভালো ঘরে ভালো বংশে জন্ম নেয়। আর যে খারাপ কাজ করে সে পরবর্তীবার ডোম-মুচি বা নিকৃষ্ট কোনো ব্যক্তি জন্মগ্রহণ করে।

আপনার বিশ্বাস কি তা আপনার কাছে। আপনি কি একাধিক জন্মে বিশ্বাসী? আপনি কি এটা আদৌ মানেন যে, আপনার এর আগেও এই পৃথিবীতে জন্ম হয়েছিল? অথবা পরেও আবার জন্ম হবে? যদি আপনি এগুলোতে বিশ্বাসী হন তাহলেও, অথবা আপনি বিশ্বাসী হন বা না হোন, তাহলেও একবার দেখে নিতে পারেন পূর্বজন্মে আপনি কি ছিলেন, কোথায় আপনার জন্ম হয়েছিল ইত্যাদি তথ্য।

এখন প্রশ্ন হলো, এগুলো জানতে গেলে কী কাজ করতে হবে আপনাকে? খুব বেশি কিছু করতে হবে না। এটি খুবই সহজ কাজ। http://www.pastlife-test.com#sthash.X6rmlOih.dpuf লিংকে ক্লিক করুন।

Who was last born-2

নিজের লিঙ্গ, জন্ম তারিখ, প্রিয় রঙ এবং দু’একটি দরকারি তথ্য দিন। ব্যাস তাহলে হবে। জেনে যাবেন কত সালে কোন দেশে আপনার জন্ম হয়েছিল। কত দিন বেঁচে ছিলেন আপনি। কী ছিল আপনার পেশা। বাবা কী করতেন, সবই জেনে যাবেন এক মুহূর্তে। একবার আপনি পরীক্ষা করে দেখুন। তাহলে আর দেরি কেনো? জানুন কী ছিলেন গত জন্মে আপনি!

(বি; দ্র: সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি এমন ব্যতিক্রমি সংবাদ আজ পাঠকদের জন্য প্রকাশ করা হলো। শুধুমাত্র অজানা তথ্য জানার জন্যই এই সংবাদ, কোনো বিশেষ কোনো ধর্ম বা কাওকে উদ্দেশ্য করে নয়।)

Advertisements
Loading...