চেলসির স্ট্রাইকার কোস্তা কামড় দিলো বেরিকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফুটবল ইতিহাসে মাঝে-মধ্যেই ঘটে নানা অঘটন। ফ্রান্সের জিদানের ক্রোধের দৃশ্যের কথা এখনও কেও ভোলেনি। এবার এমনই একটি ঘটনা ঘটলো। চেলসির স্ট্রাইকার কোস্তা কামড় দিলো বেরিকে!

Player stem bite

ফুটবল মাঠে আবারও উঠে এলো কামড় বিতর্ক। হয়তো সবার মনে আছে বিশ্বকাপে উরুগুয়ে বনাম ইতালি ম্যাচে চেলিনিকে কামড়ে দিয়েছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। প্রথমে প্রমাণ নেওয়া হয় তারপর শাস্তি। বেশ কিছুদিনের জন্য ফুটবল হতে নির্বাসিত ছিলেন লুইস সুয়ারেজ। এবার কামড়কাণ্ডের ছায়া ক্লাব ফুটবলেও পড়েছে। বিতর্কে জড়ালেন এবার চেলসির তারকা স্ট্রাইকার দিয়েগো কোস্তা ও এভারটন ফুটবল ক্লাবের খেলোয়াড় গ্যারেথ বেরি।

ফিফা কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল চেলসি ও এভারটন। খেলার ফলাফল চেলসি ০, এভারটন-২। খেলা চলাকালীন সময় মেজাজ হারিয়েই বেরিকে জড়িয়ে ধরে কামড়ে দেন কোস্তা।

তবে এভারটনের খেলোয়াড় গ্যারেথ বেরি রীতিমতো অস্বীকার করে জানিয়েছেন, ‘কোস্তা তাঁকে কামড়ায়নি!’ আর তাই খেলা শেষে কোস্তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করেননি তিনি। কোনো অভিযোগ না হওয়ায় অবাক হয়েছেন ম্যাচ রেফারি এবং এভারটনের সমর্থকরাও! তাহলে কী বেরিকে ম্যানেজ করেছে কোস্তা?

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...