Categories: বিনোদন

দীপিকা-রণবীর- ক্যাটরিনা ত্রিমুখী সম্পর্ক || দীপিকার লন্ডন সফর বাতিল !

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্নায়ুযুদ্ধ সব সময় ছিল দীপিকা পাডুকোন ও ক্যাটরিনার, মাঝে দারুণ বন্ধুত্বও ছিল । কিন্তু হঠাৎ করেই পাল্টে গেল তাদের সম্পর্কের চেহারা, যাকে বলে আদায় কাঁচকলা সম্পর্ক। এখন আর একসঙ্গে কোথাও দেখা যায় না তাদের। এমনকি রণবীরের আশপাশে ক্যাটরিনার থাকার প্রেক্ষিতে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ! সম্প্রতি ক্যাটরিনার কারণেই নাকি লন্ডন সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন।



কিছুদিন  পূর্বে বলিউডের অভিনেত্রী বিদ্যা বালানের বাড়িতে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির শিল্পী ও নির্মাতাদের সম্মানে আয়োজিত অনুষ্ঠানেও ক্যাটরিনা কাইফ উপস্থিত থাকায় সেখানে অনুপস্থিত ছিলেন দীপিকা পাডূকোন । ঐ অনুষ্ঠানে অনুষ্ঠানে ছবির পরিচালক অয়ন মুখার্জি, প্রযোজক করণ জোহর, অভিনয়শিল্পী আদিত্য রায় কাপুর, কালকি কোচিন, রণবীর কাপুরও উপস্থিত ছিলেন ।

এক সময়ের প্রেম রণবীর এবং দীপিকার , পরবর্তী সময়ে বিচ্ছেদ। তারা ছিলেন বলিউডের সবচেয়ে আলোচিত জুটি । কিন্তু এখন তারা আলাদা। চলেন যে যার নিজের পথে। প্রেমের পথ তাদের আলাদা হলেও বন্ধুত্বে পথ থেকে সরে আসেননি তারা এখনো।বলিউডে জোর গুঞ্জন, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে ক্যাটরিনা কাইফের। সাবেক এই প্রেমিক জুটির পুরাতন প্রেমের রসায়ন কাজে লাগালেন অয়ন মুখার্জীর চলচ্চিত্র ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি এবং এই চলচ্চিত্রে অভিনয় নিয়ে রণবীরের বর্তমান প্রেমিকার মন কষাকষি সহ ক্যাটরিনাকে দীপিকার এড়িয়ে চলা সবই পুরনো খবর।

‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির প্রচারণার জন্য যুক্তরাজ্যে যাওয়ার কথা ছিল রণবীর ও দীপিকার। কিন্তু হঠাৎ সিদ্ধান্ত বদল করেন  দীপিকা। রনবীরের সঙ্গে যুক্তরাজ্যে যাচ্ছেন না তিনি। কারণ আগে থেকেই সেখানে রয়েছেন ক্যাটরিনা কাইফ। পরিবারের সঙ্গে সেখানে সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী। তাই ব্রিটিশ রাজধানীতে মুখোমুখি হয়ে যাওয়ার আশঙ্কায়ই নাকি পা চালাচ্ছেন না দীপিকা। অতএব তার লন্ডন সফর বাতিল। হাজার হলেও তার সাবেক প্রেমিকের প্রেমিকা। একটু ঈষান্বিত তো হতেই পারেন! কথায় আছে না প্রেমের মরা জলে ডুবে না! হয়তো দীপিকারও হয়েছে একই অবস্থা।

কিন্তু অনেকেই বলছেন, এ সফর বাতিলের জন্য ক্যাটরিনাই একমাত্র কারণ নয়। শাহরুখ খানের বিপরীতে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন দীপিকা। রোহিত শেঠি পরিচালিত এ চলচ্চিত্রের কাজ ফেলে প্রচারণায় যাওয়া তার পক্ষে এ মুহূর্তে সম্ভব নয়। ছবিটি ঈদে মুক্তি দেয়ার জন্য নির্মাণ করা হচ্ছে। অন্যদিকে ৩১ মে মুক্তির কথা রয়েছে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ চলচ্চিত্রটি।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Related Post

This post was last modified on মে ১৪, ২০১৩ 1:19 অপরাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

পিঠের সিলিন্ডারে তেঁতুলপানি আর হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন এক তরুণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখা যাচ্ছে হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন জনৈক তরুণ।…

% দিন আগে

শেরপুরের ঐতিহাসিক মাইসাহেবা জামে মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৫ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে

হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলে এর পিছনে কী ডায়েটের কোনও ভূমিকা রয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলো। এই বিষয়ে পুষ্টিবিদরা…

% দিন আগে

ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ এর এক গানে ২০০ নৃত্যশিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ ২০২৫ সালের ঈদে…

% দিন আগে