Categories: বিনোদন

কবিতাকুঞ্জের জন্য পরীমনির ১লাখ টাকা অনুদান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্মলেন্দু গুণ যেখানে লিখেন সেই কবিতাকুঞ্জের জন্য এক লাখ টাকা প্রদান করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরিমনি।

ঘটনাটি এরকম। কবি নির্মলেন্দু গুণের ফেসবুক আইডিতে পরিমনিকে নিয়ে স্টাটাস দেওয়া হয়েছে। সেখানে স্টাটাসের সঙ্গে পরিমনির কিছু ছবিও যোগ করা হয়েছে। নির্মলেন্দু গুণ সেখানে লিখেছেন, কবিতাকুঞ্জের জন্য এক লাখ টাকা প্রদান করেছেন অভিনেত্রী পরিমনি।

কবি নির্মলেন্দু গুণ জানিয়েছেন, পরীমনি লিখেছেন, “হ্যালো স্যার, আমি কবিতাকুঞ্জ’-এর কাজের জন্যে কিছু করতে চাই। সুযোগ দিবেন স্যার? আমি পরীমনি, চলচ্চিত্র আভিনেত্রী।”

Related Post

কবি লেখেন “তুমি আমাদের নির্মাণাধীন কবিতাকুঞ্জের জন্য সাহায্যের হাত প্রসারিত করেছো- এজন্য আমি খুব খুশি হয়েছি, অন্তরে আনন্দ লাভ করেছি। মুঠোফোনে তোমাকে উত্তরও দিয়েছি। তুমি মনে হচ্ছে নিজেও কবিতা লেখো। তাই কবিতাকুঞ্জের প্রতি তোমার এতো মায়া পড়েছে।

কবি নির্মলেন্দু গুণ বলেছেন, আমরা অর্থসংকটে রয়েছি। তাই অর্থ সাহায্য চেয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছিলাম। মনে হচ্ছে ওই স্ট্যটাসটি তোমার চোখে পড়েছে। অনেকেই যথাসাধ্য সাহায্য পাঠিয়েছেন। তবে নায়ক-নায়িকা বা গায়ক-গায়িকাদের মধ্যে তুমিই প্রথম কবিতাকুঞ্জের জন্য সাহায্যের হাত প্রসারিত করলে। তোমাকে দোওয়া করছি। অভিনয়জীবনে তুমি নিশ্চয়ই আরও অনেক বড় সাফল্য লাভ করবে। তুমি নিজেই স্থির করো- তুমি কীভাবে কবিতাকুঞ্জকে সাহায্য করতে চাও।”

কবি নির্মলেন্দু গুণ বলেছেন, আমি পরীমনিকে আমার ব্যাংক একাউন্ট সম্পর্কিত তথ্য পাঠিয়ে দিয়েছি। সেইসঙ্গে কবিতাকুঞ্জের পক্ষ হতে ধন্যবাদ জানিয়ে নির্মাণাধীন কবিতাকুঞ্ছের বেশ কিছু ছবি পাঠিয়েছি ওঁর ম্যাসেজ ইনবক্সে। ধন্যবাদ পরীমনি। আমরাও তোমার পাশে আছি।

এলবাম হতে ছবি নেওয়া প্রসঙ্গে কবি বলেন, অনুমতি ছাড়াই পরীমনির এলবাম হতে এই ছবিগুলো নিয়েছি। অনুমতি দিয়ে দিও। আর আমাকে স্যার নয়, দাদু কিংবা কবি বলবে। একজন অভিনেত্রীর মানবিকতা ও একজন কবির অপকট স্বীকারোক্তি সকলকেই বিস্মিত করেছে।

This post was last modified on অক্টোবর ১৩, ২০১৬ 10:38 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

কিডনির খেয়াল রাখতে হলে শুধু পানিই নয় খেতে হবে আরও বেশ কয়েকটি খাবার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানব দেহের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো কিডনি। আর এই কিডনি…

% দিন আগে

হার্ট সুস্থ্য রাখতে বাদাম খেতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্বাস্থ্যকর ফ্যাট, খনিজ, অ্যান্টিঅক্সিড্যান্ট সমৃদ্ধ বাদাম হার্ট অ্যাটাকের ঝুঁকি কমাতে…

% দিন আগে

জাপান আইটি উইক ২০২৪-এ বেসিসের অংশগ্রহণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এশিয়ার তথ্যপ্রযুক্তি খাতের মিলনমেলা হিসেবে খ্যাত ২৪-২৬ এপ্রিল, ২০২৪ জাপানের…

% দিন আগে

ঐশী-জনি’র ‘বেসামাল’ গানে ব্যাপক সাড়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ঈদে মুক্তি পায় ফাতেমা তুয যাহরা ঐশী এবং জনি…

% দিন আগে

বাড়াবাড়ি করলে ধূলায় মিশে যাবে ইসরায়েল: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসরায়েলকে চরম হুঁশিয়ারি দিলেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। তিনি বলেছেন…

% দিন আগে

চরিত্র কেমন? তা বলে দেবে এই ব্যক্তিত্বের পরীক্ষা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যদি প্রথমেই একজন টুপি পরা মহিলা ও একটি পাখি দেখে…

% দিন আগে