Categories: বিনোদন

এবার ৭ বছরের বালকের সঙ্গে পর্ণ তারকা সানি লিওন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সানি লিওন সফল ব্যবসায়ী, বিখ্যাত মডেল, ম্যাক্সিম ম্যাগাজিন ২০১০ সালে বিশ্বের সেরা ১০ পর্ণ তারকা হিসেবে নির্বাচিত করে তাকে। পর্ণ ছবির ইতিহাসের অন্যতম এই ইন্দো কানাডিয়ান পর্ণ তারকা সানি লিওন জিসম-২ মুভির মাধ্যমে আলোচিত হয়ে উঠেন! সম্প্রতি এক সাত বছরের বালকের ভালোবাসার নির্দশন স্বরূপ তার ‘ডিএসএলআর’ ক্যামেরার মাধ্যমে ফটো শ্যুটে অংশগ্রহণ করেন এই হট তারকা!


সম্প্রতি তিনি ‘শুট আউট এট ওয়াডালা’ মুভির ‘লায়লা’ নামের একটা আইটেম গানে অভিনয় করেন এবং একটি ম্যাগাজিনের জন্য ফটো শ্যুটে অংশগ্রহণ করেন। শ্যুট শেষ হওয়ার পরেই চন্দ্রেশ গুরুভাই ঠাকুর নামধারী সাত বছর বয়সী একজন বালক সানি লিওনের কাছে আসে এবং জন্মদিনে বাবার কাছ থেকে উপহার পাওয়া ‘ডিএসএলআর’ ক্যামেরা দিয়ে কিছু ছবি তোলে।

এই ফটো শ্যুটের অর্গানাইজার হিমাংশু শুক্লা জানান, বালকটি ফ্যাশন ফটোগ্রাফার হতে চায় এবং গিনেজ ওয়ার্ল্ড রের্কড বুকে নিজের নাম তুলতে চায়। এই প্রথম কোন ছোট ক্ষুদে ভক্তের মাধ্যমে ছবি তুলতে পেরে সানি লিওন তার উত্তেজনা এবং উৎফুল্ল অনুভূতির কথা প্রকাশ করেন। এই ব্যাপারে সানি লিওন বলেন, শ্যুটিংটি বেশ মজার ছিলো। আশা করি চন্দ্রেশ খুব শীঘ্রই যে ছবিগুলো তুলেছে সে সেগুলো আমাকে দিবে – আমি ছবিগুলোর জন্য অপেক্ষা করছি। সে তার নাম গিনেজ বুকে লেখার যে স্বপ্ন দেখছে তাতে আমি খুব আনন্দিত। আমি তার সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

যদি চন্দ্রেশ সত্যিই ভবিষ্যতে গিনেজ রেকর্ড বুকে নিজের নাম লেখাতে পারে, তাহলে সানি লিওনের সাফল্যের মুকুটে আরো একটি পালক যুক্ত হবে কারণ সানি লিওনই হচ্ছেন প্রথম সিলেব্রেটি যার ছবি চন্দ্রেশ তুলেছে।

উল্লেখ্য, শুট আউট এট ওয়াডালা’ মুভির ‘লায়লা’ গান মুক্তির সাথে সাথে দর্শকদের চোখ আঠার মত ইন্টারনেটের সাথে লেগে রয়েছে। এখন পর্যন্ত প্রায় ৭০ লক্ষ দর্শক YouTube-এ এটি দেখে ফেলেছেন। যদিও গানটির কথার জন্য সেন্সর বোর্ড থেকে এটি মুক্তির ব্যাপারে আপত্তি জানানো হয়েছিল। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’- ছবির এই গানে প্রথমবারের জন্য লেহেঙ্গাতে দেখা গেছে সানিকে। হিন্দি সিনেমাতে সানি লিওনের এটি প্রথম আইটেম গান। নিত্যনতুন মুভি আর কর্মকান্ডের জন্য সানি লিওন দর্শকদের কাছে সারাবছর জনপ্রিয় এবং আলোচনার শীর্ষে অবস্থান করছেন এখন, দেখা যাক তার এই জনপ্রিয়তার পারদ কতদূর পৌছায়!

Related Post

তথ্যসূত্রঃ ফিল্মিজিয়ান.ইন

This post was last modified on মে ২৬, ২০১৩ 4:37 অপরাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

আপনি কী জনেন দিবানিদ্রার অভ্যাসে বাড়তে পারে ডিমেনশিয়ার ঝুঁকি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিনের বেলায় ঘুমানোকে আমরা ভাত ঘুম বলে থাকি। তবে দিনের…

% দিন আগে

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল…

% দিন আগে

এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩: ‘সেরা কৃষি প্রতিষ্ঠান’ স্বীকৃতি পেলো আইফার্মার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক অ্যান্ড চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩- এর…

% দিন আগে

দেশের জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি: বলুনতো এটি কে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর ছোটবেলার…

% দিন আগে

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে