৬০টি পদক জয় করলো ৫ বছর বয়সের এক শিশু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাত্র ৫ বছর বয়সী গাব্রিয়েল্লা রবার্টস ৬০টি পদক জয় করলো! এই শিশু শুধু একজন সাধারণ শিশুকন্যা নয়, এই পর্যন্ত সে ৬০ বার সেরা সুন্দরীর তকমা গায়ে জড়িয়েছে!

তবে শুধুমাত্র এখানেই তার কাহিনীর শেষ নয়। তার সৌন্দর্যের ধারা অব্যাহত রাখতে রবার্টসের মা ভারতীয় মুদ্রায় প্রায় ৬০ লাখ টাকা তার লাইফ স্টাইলের পেছনে খরচও করেছেন! গাব্রিয়েলা মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া হতে মাত্র ৪ মাস বয়সে গ্লামারের পথে প্রবেশ করে।

তার ২৭ বছর বয়সী মা লাইসি তার মেয়েকে সর্বদিকের সুবিধা দিয়ে তার কন্যাকে হাজার হাজার ডলার ব্যয়ে জীবনযাপনের শৈল্পিক জীবনযাত্রার সঙ্গে পরিচিতি ঘটিয়েছেন। তার মা জানিয়েছেন, তিনি তার মেয়ের ব্যয়বহুল সব শখ পূরণ করে হলেও তার মুখের হাসি দেখে সবসময় সুখী।

Related Post

কেও ভাবতে পারেন যে এই ধরনের পেইজ্যান্টের জন্য কি ধরনের প্রস্তুতি নিতে হতে পারে ও কীভাবে লাইসিকে বিশাল আর্থিক বোঝাপড়ার সঙ্গে মোকাবিলা করতে হয় বা তা কি সহজেই আসে। লাইসি জানান, গাব্রিয়েলার একজন কোচ আছেন যিনি প্রত্যেক পেইজ্যান্টের দুই সপ্তাহ আগে হতে কাজ করে। প্রতিদিন তিনি আধা ঘন্টা করে গাব্রিয়ালাকে অনুশীলন করান।

জানা যায়, শেষ বার পেইজ্যান্টে তারা প্রায় ৯৩৭ ডলার খরচ করেছিলেন এবং এতে এন্ট্রি ফি, তার পোশাক ও তার যে হোটেলে থাকতো সকল খরচ মিটে গিয়েছিল। তবে সাধারণত প্রতিটি পেইজ্যান্টে তাদের ২৭০ ডলার হতে ৭৯৬ ডলার পর্যন্ত খরচ করতে হয়। গতবার গাব্রিয়ালার পোশাক কিনতেই খরচ হয়ে যায় ১৬০০ ডলার। যা তার খুব পছন্দের পোশাক ছিল। গাব্রিয়ালার বয়স কম হবার কারণে তিনি নিত্যদিন বেড়ে উঠছে। তাই তার পোশাক কিছুদিন পরপর নিলামে বিক্রয় করে দেওয়া হয়। তাই পোশাক বারবার কিনে নিতেও খুব একটা কষ্ট হয় না।

টাইমস অফ ইন্ডিয়ার খবরে আরও বলা হয়, মাত্র ৪ মাস বয়সে এক অনুষ্ঠানে জয়ী হবার পর গাব্রিয়ালের নাম চতুর্দিকে ছড়িয়ে পড়ে। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তাই সকল প্রতিযোগিতায় তিনি সমানভাবে অংশ নিয়েছেন ও এই পর্যন্ত এই ৫ বছর বয়সে ৬০টি অনুষ্ঠানে জয়যুক্ত হয়েছেন!

This post was last modified on এপ্রিল ২২, ২০১৭ 9:37 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বেসিস নির্বাচন ২০২৪-২০২৬: পূর্ণাঙ্গ ফলাফল জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের তথ্যপ্রযুক্তি খাতের অন্যতম বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার…

% দিন আগে

সমুদ্রের মধ্যেও পাহাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়েটে প্রতিদিন সকালে অ্যাপর সাইডার ভিনেগার খাচ্ছেন? বেশি মাত্রায় খেলে কী ধরনের বিপদ হতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রোগা হওয়ার জন্য অনেকেই দিনে ২ থেকে ৩ বার এই…

% দিন আগে

ওয়ার্ল্ড স্কলার্স কাপের গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আঞ্চলিক রাউন্ডে দুর্দান্ত পারফরম্যান্স করায় ওয়ার্ল্ড স্কলার্স কাপের গ্লোবাল রাউন্ডের…

% দিন আগে

বেসিস নির্বাচনে ওয়ান টিমের সংখ্যাগরিষ্ঠ ভোটে জয়লাভ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের তথ্যপ্রযুক্তিখাতের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড…

% দিন আগে

একইসঙ্গে দুই পর্দা ব্যবহার করা যায় এমন ল্যাপটপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার এমন একটি ল্যাপটপ বাজারে এলো যা একইসঙ্গে একাধিক কাজ…

% দিন আগে