এক বোতল পানির দাম ৬৫ লাখ টাকা!

এই পানির ব্র্যান্ডের নাম হলো ‘Beverly Hills 9OH2O’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক বোতল পানির দাম ৬৫ লাখ টাকা! এমন কথা শুনে হয়তো কারও বিশ্বাস নাও হতে পারে। তবে আসলেও কথাটি সত্য।

পানিকে আমরা কোনো দামই দেইনা। তাই কোনো কিছু কম দামে বিক্রি করলে বলি পানির দামে বিক্রি হয়েছে। তবে এই পানিই যে এক মূল্যবান জিনিস তা আবারও প্রমাণিত হলো। যদি এমন দাঁড়ায় যে এক বোতল পানির দাম ৬৫ লাখ টাকা, তখন এমন কথা শুনলে প্রথমে আমাদের চোখ কপালে উঠবে সেটিই স্বভাবিক ঘটনা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, আমেরিকার বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির এক বোতল বিশেষ পানির দাম ৬৫ লাখ টাকা! সেই পানি নাকি শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে!রাজকীয় দামের এই পানির ব্র্যান্ডের নাম হলো ‘Beverly Hills 9OH2O’। বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির এটি একটি বিশেষ স্তরের বিলাসী-পানীয় বলা যায়।

সকলের মনেই প্রশ্ন আসতে পারে তাহলে কী আছে এই পানিতে? এর উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, Beverly Hills 9OH2O-এর ডায়মন্ড সংস্করণের এই পানির বোতলের নকশা করেছেন বিশ্বের শ্রেষ্ঠ মণিকার। এই পানীয়ের বোতলের ছিপিটি হলো সোনার। তাতে ৬০০ গ্রাম মতো ওজনের সাদা এবং ২৫০টি কালো হিরে খচিত থাকছে। বোতলগুলো আবার যে কেস-এ থাকছে, তাতে অতি দামি ক্রিস্টালের উপস্থিতি সকলেরই নজর কাড়বে তাতে সন্দেহ নেই। এটিই হচ্ছে এই দামি পানির বোতলের আসল কথা।

জানা গেছে, এই বোতলের ভিতরে যে পানি ভরা রয়েছে, তা সাউদার্ন ক্যালিফোর্নিয়ার পাহাড়ের ৫ হাজার ফুট উচ্চতা হতে সংগৃহিত। প্রভূত খাদ্যগুণ ও খনিজ সমৃদ্ধ এই পানি প্রবলভাবে স্বাস্থ্যসম্মত।

সংবাদ মাধ্যমকে বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির প্রেসিডেন্ট জোন গ্লাক জানিয়েছেন, এই পানি রেশমের মতো মোলায়েম ও অত্যন্ত হালকাও।

Loading...