Categories: বিনোদন

নায়ক শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নায়ক শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা। মুক্তিপ্রাপ্ত ‘রাজনীতি’ ছবিতে বিনা অনুমতিতে হবিগঞ্জের এক ব্যক্তির মোবাইল নম্বর ব্যবহার করায় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা এবং ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে।

২ ঘণ্টা ১৬ মিনিটের এই ‘রাজনীতি’ ছবির ২০ মিনিটের সময় শাকিব ও অপু বিশ্বাসের একটি কথোপকথনে নায়ক একটি মোবাইল নম্বর নিজের বলে উল্লেখ করেন। সংলাপটি এমন- নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘‘আমার ফেসবুক আইডি যে ‘রাজকুমারী’, তুমি তা জানলে কী করে? জবাবে নায়ক শাকিব বলেন, ‘যেভাবে তুমি জানো আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫…।’ অথচ এই নম্বরটি চিত্রনায়ক শাকিব খানের নয়। এই নাম্বারটি ইজাজুল নামে এক ব্যক্তির।

আজ (রবিবার) হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া। শুধু শাকিব নয়, মামলার প্রধান আসামিদের মধ্যে আরও রয়েছেন ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস এবং প্রযোজক আশফাক আহমেদ।

Related Post

ইজাজুল অভিযোগ করে বলেছেন, সিনেমায় তার অনুমতি ছাড়া নম্বরটি ব্যবহার করার পর দিনের অধিকাংশ সময়ই অনাকাঙ্ক্ষিত নানা ফোন রিসিভ করতে হচ্ছে তাকে। সামাজিকভাবেও হেয় হচ্ছেন তিনি। পাশাপাশি প্রতিনিয়ত নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন তিনি। তাই বাধ্য হয়েই মামলা দায়ের করেছেন।

মামলায় বাদীর আইনজীবী এম এ মজিদ বলেছেন, ‘অনুমতি ছাড়া সিনেমায় কারও ব্যক্তিগত মোবাইল নম্বর ব্যবহার করা মোটেও ঠিক হয়নি। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত “রাজনীতি” সিনেমা প্রচার বন্ধের আবেদন জানানো হয়েছে।’

এদিকে হবিগঞ্জের বিচারিক হাকিম সম্পা জাহান মামলাটি গ্রহণ করে হবিগঞ্জের ডিবি পুলিশকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন। এই মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ ডিসেম্বর।

বিষয়টি নিয়ে ‘রাজনীতি’ সিনেমার নায়ক শাকিব খান ভারতের হায়দরাবাদ হতে সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমি এসবের কিছুই জানি না। এইমাত্র আপনার কাছেই শুনলাম।’

পরিচালক বুলবুল বিশ্বাস বলেছেন, ‘সিনেমায় যে নম্বরটি ব্যবহার করা হয়েছে, তা একেবারেই সরল বিশ্বাসে করা হয়েছে। কারও ক্ষতি করার ইচ্ছে আমাদের ছিল না। পুরোটাই কাকতালীয় হয়ে গেছে। তারপরও যেহেতু বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে, তাই আইনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল থেকেই বিষয়টি সুরাহা করবো।’

শাকিব ভক্তদের বিড়ম্বনায় চাকরি এমনকি বউ হারালো ইজাজুল!” শিরোনামে এই সংক্রান্ত একটি সংবাদ দি ঢাকা টাইমস এ প্রকাশিত হয়।

This post was last modified on অক্টোবর ২৯, ২০১৭ 8:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে