Categories: বিনোদন

নাট্য অভিনেতা অপূর্ব এবার সংগীতশিল্পীর ভূমিকায়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাট্য অভিনেতা অপূর্ব। টিভি নাটকে তিনি জনপ্রিয় এক অভিনেতা হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন। তিনি এবার একটি টেলিফিল্মে অভিনয় করছেন সংগীতশিল্পীর ভূমিকায়!

বর্তমান সময়ে টিভি নাটকের অভিনয়ের ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব। যদিও তিনি আগে থেকেই শখের বশে মাঝে-মধ্যে গান করতেন। যা তাঁর ভক্তদের কারো কাছেই অজানা নয়। তবে এবার একটি টেলিফিল্মে তাকে সংগীতশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এই টেলিফিল্মের নাম ‘মনোবাস’। এখানে অপূর্ব অভিনয় করেছেন অপু চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। মৌসুমীর চরিত্রের নাম তিশা। এই টেলিফিল্মটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন জনি, সানজানা রিয়াসহ প্রমুখ অভিনয় শিল্পী।

Related Post

টেলিফিল্মটির পরিচালনা করছেন সাখাওয়াৎ মানিক। টেলিফিল্মটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। সম্প্রতি গাজীপুরের বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিংও শেষ করেছেন বলে জানিয়েছেন পরিচালক। শুটিং দারুণ হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানান পরিচালক।

এই টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে পরিচালক সাখাওয়াৎ মানিক বলেছেন, ‘তিশা, জনি এবং মিথি ৩ বন্ধু। বিশেষ পরিকল্পনা করে ঢাকার বাইরে একটি রিসোর্টে বেড়াতে যান ৩ জন। সেখানে এসে দেখা মেলে এই রিসোর্টে বেড়াতে আসা অস্ট্রেলিয়ায় পড়াশোনা শেষ করে সদ্য দেশে ফেরা সুদর্শন ছেলে অপুর সঙ্গে।

অত্যন্ত ডানপিটে স্বভাবের অপু ভালো গান করেন। তার গান শুনেই অপুকে ভালো লাগতে শুরু হয়ে যায় তিশার। বন্ধুত্বের আড়ালে তিশার প্রতি ভালোবাসা জন্ম নেওয়া জনি বিষয়টি মোটেই ভালোভাবে নিতে পারেন নি। অপুর সঙ্গে জনির বিরোধিতাকে কেন্দ্র করে ঘটতে থাকে নানা রকম ঘটনা। এই অঘটন পাশ কাটিয়ে মিথির জন্মদিনে এই চারজনের দাঁড়াতে হয় এক কঠিনতম মুহূর্তের সামনে। বলতে গেলে এক নির্মম বাস্তবতায়। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মটির কাহিনী।’

This post was last modified on নভেম্বর ১৫, ২০১৭ 12:22 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে