নাট্য অভিনেতা অপূর্ব এবার সংগীতশিল্পীর ভূমিকায়!

এই টেলিফিল্মের নাম ‘মনোবাস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাট্য অভিনেতা অপূর্ব। টিভি নাটকে তিনি জনপ্রিয় এক অভিনেতা হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন। তিনি এবার একটি টেলিফিল্মে অভিনয় করছেন সংগীতশিল্পীর ভূমিকায়!

বর্তমান সময়ে টিভি নাটকের অভিনয়ের ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব। যদিও তিনি আগে থেকেই শখের বশে মাঝে-মধ্যে গান করতেন। যা তাঁর ভক্তদের কারো কাছেই অজানা নয়। তবে এবার একটি টেলিফিল্মে তাকে সংগীতশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এই টেলিফিল্মের নাম ‘মনোবাস’। এখানে অপূর্ব অভিনয় করেছেন অপু চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। মৌসুমীর চরিত্রের নাম তিশা। এই টেলিফিল্মটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন জনি, সানজানা রিয়াসহ প্রমুখ অভিনয় শিল্পী।

টেলিফিল্মটির পরিচালনা করছেন সাখাওয়াৎ মানিক। টেলিফিল্মটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। সম্প্রতি গাজীপুরের বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিংও শেষ করেছেন বলে জানিয়েছেন পরিচালক। শুটিং দারুণ হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানান পরিচালক।

এই টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে পরিচালক সাখাওয়াৎ মানিক বলেছেন, ‘তিশা, জনি এবং মিথি ৩ বন্ধু। বিশেষ পরিকল্পনা করে ঢাকার বাইরে একটি রিসোর্টে বেড়াতে যান ৩ জন। সেখানে এসে দেখা মেলে এই রিসোর্টে বেড়াতে আসা অস্ট্রেলিয়ায় পড়াশোনা শেষ করে সদ্য দেশে ফেরা সুদর্শন ছেলে অপুর সঙ্গে।

অত্যন্ত ডানপিটে স্বভাবের অপু ভালো গান করেন। তার গান শুনেই অপুকে ভালো লাগতে শুরু হয়ে যায় তিশার। বন্ধুত্বের আড়ালে তিশার প্রতি ভালোবাসা জন্ম নেওয়া জনি বিষয়টি মোটেই ভালোভাবে নিতে পারেন নি। অপুর সঙ্গে জনির বিরোধিতাকে কেন্দ্র করে ঘটতে থাকে নানা রকম ঘটনা। এই অঘটন পাশ কাটিয়ে মিথির জন্মদিনে এই চারজনের দাঁড়াতে হয় এক কঠিনতম মুহূর্তের সামনে। বলতে গেলে এক নির্মম বাস্তবতায়। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মটির কাহিনী।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...