Categories: বিনোদন

পরীমনির জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি অভিনীত জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই। ডিসেম্বরের মাঝামাঝিতে এই ছবিটি মুক্তি পেতে পারে বলে জানানো হয়েছে।

‘অন্তরজ্বালা’ ছবিটি প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী পরীমনি বলেছেন, ‘প্রেমনির্ভর নয়, জীবননির্ভর ছবি হলো ‘অন্তরজ্বালা’। পুরো ছবিতে প্রেম রয়েছে একটি অংশ মাত্র। ছবিটিতে পরিচালক কিসের জ্বালার কথা আসলে বলতে চেয়েছেন, সেটি দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। মাত্র আর কটা দিন। এরপরেই ‘অন্তরজ্বালা’র শুভ মুক্তি পাবে। আমার বিশ্বাস এই ছবি দেখলে দর্শকরা আবারও হলমুখী হবেন।

Related Post

চিত্রনায়িকা পরীমনি আরও বলেছেন, ‘এখানে আমি একটি হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি ১৫ ডিসেম্বর সবাই হলে গিয়ে অন্তরজ্বালা ছবিটি দেখতে পাবেন। আমি নিজেও এর মুক্তি ও দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার জন্য অপেক্ষায় রয়েছি।’

‘অন্তরজ্বালা’ ছবিটিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে জায়েদ খানকে। জানা গেছে, ‘অন্তরজ্বালা’ ছবি মুক্তির পূর্বেই ১৭৫টি হল বুকিং পেয়ে রেকর্ড গড়েছে বলে জানা গেছে।

খ্যাতিসম্পন্ন নির্মাতা মালেক আফসারী পরিচালিত ‘অন্তরজ্বালা’ ছবিটি আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা। এর পরের সপ্তাহে অর্থাৎ ২২ ডিসেম্বর পরিমনি অভিনীত অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’ নামে আরও একটি ছবি মুক্তি পেতে চলেছে।

‘ইনোসেন্ট লাভ’ ছবি সম্পর্কে পরীমনি বলেছেন, ‘ইনোসেন্ট লাভ’ আমার ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। তাই ওই সময় আমি কেমন ছিলাম, দর্শকরা সেটি পর্দায় উপভোগ করতে পারবেন। ‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে ইনোসেন্ট লুকের পাশাপাশি আমাকে সেভাবে গল্প দিয়েও উপস্থাপন করার চেষ্টা করেছেন ছবিটির পরিচালক। ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জেফ। এছাড়াও অনেক জনপ্রিয় মুখ অভিনয় করেছেন।

উল্লেখ্য, ‘মনপুরা’ ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী বছর। এই ছবিতে পরীমনিকে দেখা যাবে শুভ্রা চরিত্রে। পরীমনি মনে করেন, এই ছবিটি তার ক্যারিয়ারে ট্রাম কার্ড হবে।

This post was last modified on নভেম্বর ১৬, ২০১৭ 11:31 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে