এই নারী প্রতি মাসে খরচ করেন ১৭ লাখ টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে যাকে দেখছেন সেই নারী প্রতি মাসে খরচ করেন ১৭ লাখ টাকা! এটি কিভাবে সম্ভব? আর এতো টাকা তিনি পানই বা কোথায় থেকে? এমন নানা প্রশ্নের উত্তর রয়েছে এই প্রতিবেদনটিতে।

তিনি নাকি প্রতিমাসে হাতখরচের জন্য পান ৫ লাখ টাকা। সাজসজ্জা ও প্রসাধনের জন্য পান পৃথকভাবে আরও ১২ লাখ টাকা। স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগে যে, এতো টাকা তিনি দু’হাতে উড়ান কিভাবে? তার পরিচয় আসলে কী?

যার জীবন শুরু থেকেই রূপকথার এক মসৃণ তুলতুলে কাঁথায় মোড়ানো গল্পের মতোই। কিশোরী স্যাফরন ড্রেউইট-বারলো এই নারীর নাম। অবশ্য হলিউডের কোনো সিনেমার তারকা তিনি নন। দুই সমকামী বাবা ব্যারি এবং টোনি ড্রেউইট-বারলোর সারোগেটের সন্তান তিনি! জন্ম হতেই মেয়েকে তারা অত্যন্ত আদরে অর্থ-বৈভবে ভরিয়ে রেখেছেন। যে কোনো রকমের উপমা সেটার জন্য প্রযোজ্যই নয়। তার হাতের আংটির দাম ৩ কোটি টাকারও বেশি। এমন খবর দিয়েছে একটি দৈনিক সংবাদপত্র।

Related Post

জানা যায়, একদিন যে পোশাক তিনি পরেন, সেটি আর পরের বার গায়ে তোলেন না! নতুন পোশাকের পাশাপাশি নতুন জুতা এবং ব্যাগ তার জন্য সব সময় বরাদ্দ থাকে।

যদিও আয়েশ করে বসে থাকেন না তিনি। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নিজের ব্যবসাও। ত্বকের প্রসাধনীর ব্যবসা শুরু করেছেন ৮ কোটি টাকা মূলধন খাটিয়ে।

১৮ তম জন্মদিনে দুই বাবা মিলে দু’টি মহার্ঘ্য রেঞ্জ রোভার উপহার হিসেবে দিয়েছেন। সেই দুই গাড়ির মূল্য প্রায় ১০ কোটি টাকা। জন্মদিনে বন্ধুদের খাওয়াতে ফ্লোরিডা হতে বিমানে করে স্যাফরন চলে যান ইংল্যান্ডে। ফ্লোরিডায় ২১ বছর না হলে মদ্যপান করা যায় না বলে সেখানে যান স্যাফরন।

তবে এমন বিলাস জীবন স্যাফরন একাই পার করেন না। তার আরও ৫ ভাইবোন একইভাবে জীবন উপভোগ করেন! তৃতীয় বিশ্বের ঘামগন্ধের জীবনের সমান্তরালে এমন জীবনের ছবি সত্যিই এক স্বপ্নের মতোই।

তবে আশ্চর্যের বিষয় হলো স্যাফরন ও তার পরিবার একই গ্রহের বাসিন্দা। কিন্তু সব কিছু দেখে মনে হয়, তারা অন্য পৃথিবীর বাসিন্দা, এক অন্য গ্রহের গল্প এটি। তবে আশ্চর্যের বিষয় হলো গল্প হলেও সত্যি এই ঘটনাটি।

This post was last modified on জানুয়ারী ৯, ২০১৮ 1:30 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে