Categories: বিনোদন

বড় পর্দায় এবার মিলনকে দেখা যাবে শরৎচন্দ্রের চরিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে টিভির পাশাপাশি বড় পর্দাতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা আনিসুর রহামন মিলন। বড় পর্দায় এবার তাকে দেখা যাবে শরৎচন্দ্রের চরিত্রে।

শুরুর দিকে ছোট পর্দায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান আনিসুর রহমান মিলন। পরবর্তীতে বড় পর্দায় অর্থাৎ চলচ্চিত্রে অভিনয় করেও ব্যাপক প্রশংসা পেয়েছেন এই অভিনেতা। গত বছর ‘রাজনীতি’ সিনেমা দিয়ে দর্শকদের মাতিয়েছিলেন তিনি। অবশ্য তার আগেও বেশ কয়েকটি সিনেমায় তার অভিনয় দক্ষতার প্রমাণ করতে সমর্থ হয়েছেন। নিজেকে চেনাতে সমর্থ হয়েছেন যে তিনি একজন জাত অভিনেতা।

মিলনের হাতে বর্তমানে রয়েছে বেশ কয়েকটি চলচ্চিত্র। এরমধ্যে নতুন করে যুক্ত হয়েছে আরও একটি সিনেমা। ছবিটির নাম ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। বাংলা সাহিত্যের জনপ্রিয় সাহিত্যিক শরৎ বাবুর ৪টি উপন্যাসের প্রায় ১৫টি চরিত্র নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। এটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেতা মিলন।

Related Post

মিলন বলেছেন, ‘শরৎচন্দ্রের সাহিত্যকর্ম নিয়ে যতো কাজ এই উপমহাদেশের চলচ্চিত্রে হয়েছে সেটি সত্যিই বিরল। তাঁর চরিত্রগুলোর অন্যরকম টান রয়েছে। খুব সহজেই মানুষকে মুগ্ধ হয়ে যায়। তাঁর ‘দেবদাস’ অনন্য এক চরিত্র এবং সৃষ্টি। এমন লেখকের চরিত্রে কাজ করতে পারাটা ক্যারিয়ারের জন্য বিশেষ কিছু বলেই আমি মনে করছি। আমি সত্যিই আনন্দিত এই সিনেমাটি করার সুযোগ পেয়ে।’

নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে মিলন আরও বলেছেন, ‘আমার চরিত্র সম্পর্কে এখনই বিস্তারিত বলবো না। চমক হিসেবেই রাখতে চাই। এখানে গতানুগতিক নায়িকাও নেই। এটি মূলত চরিত্র নির্ভর সিনেমা হবে। অনেক গুণী মানুষ ও জনপ্রিয় মুখের উপস্থিতি থাকবে।’

প্রকৃতপক্ষে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের নির্দিষ্ট কোনো উপন্যাস হতে এই সিনেমাটি নির্মিত হচ্ছে না। তাঁকে এবং তাঁর চরিত্রগুলোকে নিয়ে সিনেমাটির গল্প বিন্যাস করা হয়েছে। এতে শরৎচন্দ্রকে তাঁর চরিত্রগুলোর সঙ্গে একই ফ্রেমে দেখাবেন এই পরিচালক। তবে মিলনের বিপরিতে কে কাজ করছেন সেটি এখনও জানানো হয়নি।

জানা গেছে, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লিখেছেন হাশিম আখতার ও মো. করিম দাদ। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য করছেন আরিফুর জামান আরিফ। ইভেন্ট প্লাসে’র ব্যানারে আগামীমাসে অর্থাৎ মার্চেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

This post was last modified on ফেব্রুয়ারী ২০, ২০১৮ 12:28 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

অফিসে এসি না থাকলে গরমে সারাদিন পরিশ্রম করে সুস্থ থাকবেন কীভাবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক অফিসেই এসির ব্যবস্থা থাকে না। এসি না থাকলেও কাজ…

% দিন আগে

জলবায়ু পরিবর্তনজনিত সমস্যা: এক মহা দুর্যোগের শিকার এশিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরো বিশ্বের জলবায়ুর সঙ্গে তুলনা করলে প্রথমেই উঠে আসে এশিয়ার…

% দিন আগে

এনার্জিপ্যাকের সঙ্গে চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল সম্প্রতি রাজধানীর তেজগাঁও…

% দিন আগে

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে