Categories: বিনোদন

২২ ফেব্রুয়ারি চূড়ান্ত হবে শাকিব-অপুর বিচ্ছেদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ২২ ফেব্রুয়ারি চূড়ান্ত হবে শাকিব-অপুর বিচ্ছেদ মামলাটি। জানা গেছে, এদিন তাদের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘটবে।

ঢালিউডের তারকা দম্পতি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ নিয়ে সম্প্রতি নানা খবর প্রকাশ পাচ্ছে। অনেকেই চেষ্টা করছিলেন বিচ্ছেদ ঠেকানোর জন্য। কিন্তু শেষ পর্যন্ত আর হয়তো টিকলো না এই তারকা দম্পতির সংসার। বিশেষ করে বাচ্চার কথা চিন্তা করে অনেকেই বলছিলেন যে, সংসারটি টিকে থাকা জরুরি। তবে সব ধারণা ও অনুমান সবাই মিথ্যা হয়ে যাচ্ছে। তাদের মামলার বিষয়টি চূড়ান্ত হবে ২২ ফেব্রুয়ারি। এদিন তাদের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘটবে। শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন যে, তিনি এই বিষয়টির শেষ দেখতে চাইছেন। এই সম্পর্ক টিকিয়ে রাখার কোনো সম্ভাবনাও নেই।

শাকিব খান বর্তমানে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সিডনির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে। শাকিব খানের বিপরীতে এই ছবিটিতে অভিনয় করছেন শবনম বুবলী। আগামী ১৭ বা ১৮ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন শাকিব খান।

Related Post

‘সুপার হিরো’ ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে হার্টবিট কথাচিত্র। ছবিটি এবার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতার।

অপরদিকে অপু বিশ্বাস নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় কিস্তি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু বিশ্বাস এবং বাপ্পী চৌধুরী।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামে একটি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

গতবছর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেন শাকিব খান। এরপর তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি ঢাকা সিটি কর্পোরেশনের কাছে গেলে সেখান থেকে শাকিব ও অপুকে তলব করা হয়। অপু বিশ্বাস উপস্থিত থাকলেও শাকিব খান অনুপস্থিত ছিলেন।

This post was last modified on ফেব্রুয়ারী ১২, ২০১৮ 12:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে

এবার মিউজিক ভিডিওতে তোরসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহ আবদুল করিম এবং হাসন রাজার ভাটির দেশ থেকে ইট-পাথরের…

% দিন আগে

বাংলাদেশের উন্নতি দেখে আমরা লজ্জা পাই- পাকিস্তানের প্রধানমন্ত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি দেখে নিজেদের দিকে তাকালে ‘লজ্জা’ পান বলে…

% দিন আগে