২২ ফেব্রুয়ারি চূড়ান্ত হবে শাকিব-অপুর বিচ্ছেদ

শেষ পর্যন্ত আর হয়তো টিকলো না এই তারকা দম্পতির সংসার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ২২ ফেব্রুয়ারি চূড়ান্ত হবে শাকিব-অপুর বিচ্ছেদ মামলাটি। জানা গেছে, এদিন তাদের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘটবে।

ঢালিউডের তারকা দম্পতি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ নিয়ে সম্প্রতি নানা খবর প্রকাশ পাচ্ছে। অনেকেই চেষ্টা করছিলেন বিচ্ছেদ ঠেকানোর জন্য। কিন্তু শেষ পর্যন্ত আর হয়তো টিকলো না এই তারকা দম্পতির সংসার। বিশেষ করে বাচ্চার কথা চিন্তা করে অনেকেই বলছিলেন যে, সংসারটি টিকে থাকা জরুরি। তবে সব ধারণা ও অনুমান সবাই মিথ্যা হয়ে যাচ্ছে। তাদের মামলার বিষয়টি চূড়ান্ত হবে ২২ ফেব্রুয়ারি। এদিন তাদের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘটবে। শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন যে, তিনি এই বিষয়টির শেষ দেখতে চাইছেন। এই সম্পর্ক টিকিয়ে রাখার কোনো সম্ভাবনাও নেই।

শাকিব খান বর্তমানে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সিডনির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে। শাকিব খানের বিপরীতে এই ছবিটিতে অভিনয় করছেন শবনম বুবলী। আগামী ১৭ বা ১৮ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন শাকিব খান।

‘সুপার হিরো’ ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে হার্টবিট কথাচিত্র। ছবিটি এবার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতার।

অপরদিকে অপু বিশ্বাস নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় কিস্তি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু বিশ্বাস এবং বাপ্পী চৌধুরী।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামে একটি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

গতবছর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেন শাকিব খান। এরপর তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি ঢাকা সিটি কর্পোরেশনের কাছে গেলে সেখান থেকে শাকিব ও অপুকে তলব করা হয়। অপু বিশ্বাস উপস্থিত থাকলেও শাকিব খান অনুপস্থিত ছিলেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...