নামের কারণে এক গ্রামে সম্পূর্ণ ফ্রিতে পর্ন দেখানো হয়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা পর্নকে ঢেকে রাখার চেষ্টা করি। কারণ শিশু-কিশোরদের এই জিনিসটি বিপথগামী করছে। সে কারণে আমরা শুধু রাষ্ট্রীয়ভাবে নিষিদ্ধই নয়, পারিবারিকভাবেও কঠোর মনোভাব দেখিয়ে থাকি। কিন্তু এমন এক গ্রাম যেখানে পর্ন দেখা সম্পূর্ণ ফ্রি!

এমন কথা শুনলে আপনি সত্যিই আশ্চর্য হবেন। সেটিই স্বাভাবিক। তবে আসলেও সত্যি। ভারতের তামিলনাড়ুর প্রত্যন্ত একটি গ্রামটির নাম কামবাম। এই নামের কারণেই ওই গ্রামের বাসিন্দারা বিনামূল্যে পর্ন ভিডিও দেখার সুযোগ পেয়ে থাকেন। আর এমন একটি সুযোগটি দিচ্ছে মার্কিন এক পর্ন সংস্থা! বিশ্বের যেসব স্থানের নামের সঙ্গে যৌনতার সম্পর্ক জড়িয়ে রয়েছে সেখানকার বাসিন্দাদের সম্পূর্ণ বিনামূল্যে তাদের সৃষ্টিকর্ম দেখানোর সুযোগ করে দিচ্ছে এই সংস্থাটি!

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই তথ্য দেওয়া হয়েছে। জনপ্রিয়তা বাড়ানোর জন্যই এমন আজব উদ্যোগ হাতে নিয়েছে মার্কিন ওই সংস্থাটি!

Related Post

সমগ্র বিশ্বজুড়ে এমন অনেক দর্শক রয়েছে, যারা পর্ন দেখে থাকেন। এসব দর্শকদের কারণেই বিলিয়ন বিলিয়ন ডলারের পর্ন বিজনেস দাপিয়ে যাচ্ছে পশ্চিমে। সেসব সংস্থার সাইটে বিশাল আকারের অর্থ দিয়ে গোপন ভিডিও দেখার মানুষও করে দেওয়া হচ্ছে।

শুনতে অবাক মনে হলেও শুধুমাত্র তামিলনাড়ুতে অবস্থিত গ্রামটির নামের কারণেই এমন সুযোগটি দিয়েছে ওই সংস্থাটি। যে কারণে আগামী টানা ১ বছর ওই গ্রামের মানুষরা ওই সংস্থার ওয়েবসাইটে গিয়ে বিনা খরচে নীল (ব্লুফ্লিম) ছবি দেখতে পারবেন। ‌

মার্কিন ওই পর্ন ওয়েবসাইটটি অবশ্য দাবি করেছে যে, শুধুমাত্র যৌনতা সম্পর্কিত নামের জন্যই নয়! যেসব স্থান নিজেদের নামের জন্য বহুদিন ধরেই অবজ্ঞার শিকার হয়ে আসছে, আমরা সেই সব জায়গাগুলিকেই মূলত আমরা বেছে নিয়েছি।

জানা গেছে, অন্যান্য দেশের মধ্যে, ফ্রান্সের কনডম, যুক্তরাজ্যের থং, শিটারটন ইত্যাদি। যে কারণে সংস্থাটির শর্তের কারণে ভারতের আরও বেশ কয়েকটি স্থান এই তালিকায় স্থান পেতে পারে। তারমধ্যে থাকতে পারে হিমাচল প্রদেশের ‘‌পো’ বা আসামের ‘‌চুতিয়া’ও এলাকাটিও!

This post was last modified on এপ্রিল ২, ২০১৮ 11:39 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে