Categories: বিনোদন

সেলফি তুলে আয় করেন এক তারকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময় সেলফি ছাড়া যেনো ভাবা যায় না। ঘরে-বাইরে সর্বত্র সেলফি তোলার হিড়িক দেখা যায়। তবে এবার একটি ব্যতিক্রমি বিষয় হলো সেলফি তুলে আয় করার বিষয়। এক তারকা নাকি সেলফি তুলে আয় করেন!

বর্তমান প্রজন্মের মধ্যে সেলফি মানেই এক নেশা। হাতে মোবাইল থাকায় যে কোনো অনুষ্ঠান কিংবা ভালো কোনো লোকেশনে গেলেই সেলফি তোলা শুরু হয়ে যায়। এই সেলফি বর্তমানে যেনো এক নেশায় পরিণত হয়েছে। তবে এবার একটু ব্যতিক্রমি খবর হলো সেলফি তুলে অর্থ উপার্জন। এক তারকা নাকি সেলফি তুলে আয় করছেন! কিভাবে সেটি করেন তা জানলে বিস্মিত হবেন আপনিও।

কোনো তারকা দেখলেই অনেকেই এগিয়ে আসেন সেলফি তোলার জন্য। আবার তারকারাও তাতে বাধা দেন না। তোলেন তার ভক্তের সঙ্গে সেলফি। মুঠোফোনের সামনে দাঁড়িয়ে অনবরত পোজ দিতে থাকেন তারা। তবে সেলফি তোলার জন্য পারিশ্রমিক নেন, এমন কথা কি কখনও কোথাও শুনেছেন? তাহলে এবার শুনুন। সেলফি তোলার জন্য পারিশ্রমিক নেন ভারতের সংগীতশিল্পী শিলাজিৎ!

Related Post

এক সাক্ষাৎকারে সংগীতশিল্পী শিলাজিৎ জানিয়েছেন, গত চার মাসে শুধু সেলফি তুলে তিনি ৬৫ হাজার রুপি আয় করেছেন! এমনকি অটোগ্রাফ দেওয়ার জন্যও নাকি পারিশ্রমিক চেয়ে বসেন!

কিভাবে টাকা তুলেন সে বিষয়ে বলতে গিয়ে শিলাজিৎ বলেছেন, ‘সেদিন ৭০০ রুপি তুলেছি! একটা চায়ের দোকানে আমি বসেছিলাম। একটি ছেলে এসে বললো আমার সঙ্গে সেলফি তুলতে চায়। বললাম আমি কিন্তু সেলফি তুলতে পয়সা নিই। ছেলেটি ও তার বন্ধুরা রাজি হলো, সেলফি তুললাম। সেলফির বিনিময়ে তাদের থেকে পয়সাও নিলাম!’

সংগীতশিল্পী শিলাজিৎ আরও বলেন, তবে এই অর্থ তিনি নিজে ব্যবহার করেন না। সেলফি থেকে যা আয় হয়, তা নিজের গ্রামের স্কুলের মেধাবী শিক্ষার্থীদের উপহার দেন। দোলের দিন আদিবাসীদের নিয়ে অনুষ্ঠান করেন। নিজ জেলায় প্রতিবছর একজন করে আদিবাসী ছাত্রকে উচ্চশিক্ষার খরচ জোগানোর জন্য একটা তহবিলও করতে চাইছেন এই সংগীতশিল্পী শিলাজিৎ।’ তাহলে আর ক্ষতি কী?

This post was last modified on এপ্রিল ১৮, ২০১৮ 2:19 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে