ডোনাল্ড ট্রাম্প বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন

‘প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, ‘বাংলাদেশ, ভারত ও বিশ্বের বিভিন্ন স্থানে যারা নতুন বছরকে স্বাগত জানাতে একত্র হচ্ছেন তাদের প্রতি রইলো আমাদের শ্রদ্ধা।’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব বাঙালিকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব বাঙালিকে শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ১২ এপ্রিল মার্কিন প্রেসিডেন্টের পক্ষে ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী জন জে. সুলিভান এক বিবৃতিতে এই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। বিবৃতিতে তিনি যুক্তরাষ্ট্রের অর্থনীতি ও সংস্কৃতিতে বাংলাদেশি আমেরিকানরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন।

ওই নববর্ষের শুভেচ্ছা বার্তাতে আরও বলা হয়, ‘প্রেসিডেন্ট ট্রাম্প ও আমেরিকার জনগণের পক্ষ হতে বিশ্বের সব বাঙালিকে জানাচ্ছি নতুন বছরের শুভেচ্ছা। বাংলাদেশ, ভারত ও বিশ্বের বিভিন্ন স্থানে যারা নতুন বছরকে স্বাগত জানাতে একত্র হচ্ছেন তাদের প্রতি রইলো আমাদের শ্রদ্ধা।’

মার্কিন প্রেসিডেন্ট নববর্ষের শুভেচ্ছা জানানোর পাশাপাশি যুক্তরাষ্ট্রের অর্থনীতি, জাতি ও সংস্কৃতিতে ব্যাপক ভূমিকা রাখায় বাংলাদেশি আমেরিকান কমিউনিটিকেও ধন্যবাদ জানান । নতুন বছরে সবার উজ্জ্বল ভবিষ্যত কামনা করে ‘শুভ নববর্ষ’ জানানো হয় ওই বিবৃতিতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...