শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ নিয়ে আসছেন অপু ও বাপ্পি

সম্প্রতি রাজধানীর একটি শুটিং হাউসে ক্যামেরা ওপেন হলো শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ নিয়ে আসছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনয় শিল্পী অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবিটির সিক্যুয়েল নির্মাণ করছেন তরুণ পরিচালক দেবাশীষ বিশ্বাস।

১৬ বছর পূর্বে রিয়াজ ও শাবনূর জুটিকে নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। ১৬ বছর পর এবার ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। নতুন কিস্তিতে রিয়াজের স্থলে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। অপরদিকে শাবনূরের স্থলে নেওয়া হয়েছে অপু বিশ্বাসকে।

সম্প্রতি রাজধানীর একটি শুটিং হাউসে ক্যামেরা ওপেন হলো শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’র। প্রথম দিনের শুটিংয়ে বাপ্পি ও অপু বিশ্বাস দু’জনেই অংশ নেন।

এই ছবির শুটিং শুরু প্রসঙ্গে তরুণ পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ নির্মাণ করে মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। তাই নিজের দায়বদ্ধতাও অনেক বেড়েছে। সে দায়বদ্ধতা হতেই ছবিটির সিক্যুয়েল নির্মাণ করছি। শুটিং শুরু করেছি। আশা করছি ভালোভাবে ছবিটি শেষ করতে পারবো।’

এই ছবিটি প্রসঙ্গে বাপ্পি বলেছেন, ‘প্রথম ছবিতে রিয়াজ ভাই অভিনয় করেছেন। অনেক প্রশংসিত হয়েছেন তিনি। তাই আমি একটু বাড়তি চাপ অনুভব করছি। এই ছবিটি আমার জন্য বেশ চ্যালেঞ্জের। তবে আশা করি ভালো কিছু দিতে পারবো দর্শকদের।’

এদিকে সংবাদ মাধ্যমকে অপু বিশ্বাস বলেছেন, ‘শাবনূর আপুর জায়গায় আমি অভিনয় করছি। এটা আমার জন্য বড় একটি পাওয়া। দেবাশীষ দাদাকে ধন্যবাদ, তিনি এই চরিত্রের জন্য আমাকে নির্বাচন করেছেন সেজন্য। আশা করছি নিরাশ হবেন না কেওই।’ ছবিটির অন্যান্য শিল্পীদের নাম এখনও জানানো হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...