বিভৎস দৃশ্য: স্ত্রীর সামনেই স্বামীকে খেয়ে ফেললো এক কুমির!

প্রতিদিনের মতো ওইদিন নদীতে মীন ধরতে গিয়েছিলেন ঝড়েশ্বর মণ্ডল এবং তার স্ত্রী প্রতিমা দেবী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এর থেকে বিভৎস দৃশ্য মনে হয় আর হতে পারে না। স্ত্রীর চোখের সামনে ঘটে গেলো এমন একটি বিভৎস ঘটনা। স্ত্রীর সামনেই স্বামীকে খেয়ে ফেললো এক কুমির!

স্ত্রী দাঁড়িয়ে আছে, আর তার সামনেই স্বামীকে টেনে নিয়ে খেয়ে ফেলেছে এক কুমির। সম্প্রতি ভারতের দক্ষিণ২৪পরগনার পাথরপ্রতিমা ব্লকের গঙ্গাপুর গ্রামে ঘটেছে এমন একটি বিভৎস ঘটনা। নদীতে মীন সংগ্রহ করতে গিয়ে এই ঘটনা ঘটে বলে ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে। কুমিরে খেয়ে ফেলা ওই ব্যক্তির নাম ঝড়েশ্বর মণ্ডল (৫৫)।

খবরে বলা হয়েছে যে, প্রতিদিনের মতো ওইদিন নদীতে মীন ধরতে গিয়েছিলেন ঝড়েশ্বর মণ্ডল এবং তার স্ত্রী প্রতিমা দেবী। কিছুক্ষণ মীন সংগ্রহের পর সেই মীনগুলো স্ত্রীকে পুকুরে ছেড়ে আসতে বলেন ঝড়েশ্বর। প্রতিমা দেবী মীন পুকুরে ছেড়ে ফিরে এসে দেখেন যে কুমির তার স্বামীকে টেনে নিয়ে যাচ্ছে। স্বামী তখন বাঁচার জন্য কুমিরের সঙ্গে আপ্রাণ লড়ে যাচ্ছেন।

তাৎক্ষণাত প্রতিমা দেবী গ্রামবাসীদের ডেকে নিয়ে আসেন। কিন্তু ততোক্ষণে ঝড়েশ্বর বাবুকে টেনে নিয়ে যায় কুমিরটি। তাকে উদ্ধার করার জন্য নৌকা নামান স্থানীয়রা।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি। পানির নিচে নিয়ে কুমির তাকে খেয়ে ফেলেছে বলে ধারণা করছে স্থানীয় গ্রামবাসীরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...