ফক্স নিউজ বলেছে: ডোনাল্ড ট্রাম্প নাকি ‘স্বৈরাচার’!

রবিবার এই অঘটনের পর অবশ্য ভুলের জন্য ক্ষমাও চেয়েছে ফক্স নিউজ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফক্স নিউজের কথা অনেকের জানা। বিশ্বখ্যাত সেই ফক্স এমন একটি বক্তব্য দিয়ে বিশ্বজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ফক্স নিউজ বলেছিলো ডোনাল্ড ট্রাম্প ‘স্বৈরাচার’!

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, নিজের পছন্দের টেলিভিশন চ্যানেল ফক্স নিউজেই ‘স্বৈরাচার’ শুনতে হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে!

রবিবার এই অঘটনের পর অবশ্য ভুলের জন্য ক্ষমাও চেয়েছে ফক্স নিউজ। তবে তাতেও সোশাল মিডিয়ায় আলোচনার ঝড় যেনো থেমে নেই।

এমন একটি ঘটনা ঘটেছে সিঙ্গাপুরে ট্রাম্পের সঙ্গে উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের বৈঠককে কেন্দ্র করেই। ১২ জুন এই বৈঠকের কথা রয়েছে।

১২ জুনের বৈঠকের দিকে চোখ এখন সারাবিশ্বের, ফক্স নিউজের নানা আয়োজনেও ঘুরেফিরে আসছিল সেই বিষয়টিই। এর মধ্যেই ফক্স অ্যান্ড ফ্রেন্ড অনুষ্ঠানে হঠাৎ করেই বিপত্তি ঘটিয়ে বসেন উপস্থাপক অ্যাবি হান্টসম্যান।

ডেইলি মেইল এর এক খবরে বলা হয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যখন সিঙ্গাপুরে বিমান হতে নামছিলেন, তখন তা বর্ণনা দিতে গিয়ে হান্টসম্যান বলে বসেন, দুই ‘স্বৈরাচারের’ বৈঠক হতে চলেছে। কমিউনিস্ট রাষ্ট্র উত্তর কোরিয়ার শাসক উনকে স্বৈরশাসক হিসেবেই দেখে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যমগুলো।

কিমের সঙ্গে দেশের প্রেসিডেন্ট ট্রাম্পকেও যে হান্টসম্যান ‘স্বৈরশাসক’ বলে ফেলেছেন, সেটা অনুষ্ঠানের অতিথি হোয়াইট হাউজের সাবেক পরিচালক অ্যান্টনি ষ্কারামুচ্চও ধরতে পারেননি বলে ডেইলি মেইল তার খবরে বলেছে।

অ্যাবি হান্টসম্যান তার ভুলের বিষয়টি বুঝতে পারেন কিছুক্ষণ পর, তখন হান্টসম্যান দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন। অ্যাবির বাবা জন হান্টসম্যান বর্তমানে রাশিয়ায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...