The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আরটিভির ঈদ আয়োজন: ‘ছোট ছেলে’ ঈদের ৭ম দিন রাত ৮টা ৩৫

‘ছোট ছেলে’ নাটকে ছোট ছেলের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব

আরটিভির ঈদ আয়োজনে ‘ছোট ছেলে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আরটিভির ঈদ আয়োজন রয়েছে নাটক ‘ছোট ছেলে’। এই নাটকটি প্রচারিত হবে ঈদের ৭ম দিন রাত ৮টা ৩৫ মিনিটে।

আরটিভির ঈদ আয়োজন: ‘ছোট ছেলে’ ঈদের ৭ম দিন রাত ৮টা ৩৫ 1

ঈদে আরটিভির বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে একক নাটক ‘ছোট ছেলে’। মাসুম শাহরিয়ারের লেখা এই নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। আরটিভিতে নাটকটি দেখা যাবে ঈদের ৭ম দিন রাত ৮টা ৩৫ মিনিটে।

‘ছোট ছেলে’ নাটকে ছোট ছেলের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। তৌসিফের বিপরীতে রয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার প্রমুখ।

‘ছোট ছেলে’ নাটকের গল্পে দেখা যাবে- বাবা-মা ও তিন ভাই-বোন, রঞ্জু, রবিন, রুপা ও বড় ভাইয়ের স্ত্রী মিতু মিলে ৬ জনের পরিবার। বড় ভাইয়ের একার রোজগারেই সংসার চলে। সংসারে টানাপোড়েন লেগেই থাকে। আর ছোট ভাই রঞ্জু বিশ্ববিদ্যালয়ে পড়ে। লেখাপড়াতে তেমন একটা মনোযোগ নেই। পাড়ার বন্ধুদের সঙ্গে আড্ডাবাজি করে সে।

প্রতিনিয়ত তার নামে বাড়িতে বিচার আসতেই থাকে। রঞ্জু সকালে বাড়ি হতে বের হয়ে আর রাত করে ফেরে। বাড়ির সবাই রঞ্জুকে নানাভাবে তিরস্কারও করে। তবে সে থাকে তার মতো করেই। কোনো কথা সে গায়ে মাখে না। বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, এটাও সে জানতে পারে অন্তত দু’দিন পর!

এদিকে রঞ্জুর গার্লফ্রেন্ড অনুর বিয়ে ঠিক হয়। তখনই জানতে পারে বাবার অপারেশনের জন্যে বেশ কিছু টাকা দরকার। বড় ভাই-ভাবি টাকার জন্যে টেনশন করতে থাকে। এতোগুলো টাকা জোগাড় করা কোনোভাবেই সম্ভব হচ্ছে না। অনু রঞ্জুকে বলে, আমি এখন কি করবো?

এমন এক সিচুয়েশনে বিয়ে করার কথা ভাবতেও পারে না রঞ্জু। অনুকে এড়িয়ে যায় সে। যোগাযোগ বন্ধ করে দেয় রঞ্জু। হাসপাতালে এসে অনু রঞ্জুর ভাবির সঙ্গে দেখা করে। সে খুব কান্নাকাটি করে। নাটকীয়তার মধ্যে এগিয়ে যেতে থাকে ‘ছোট ছেলে’ নাটকের গল্প।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...