হাঙরের মুখ থেকে কিভাবে এক নারী রক্ষা পেলেন দেখুন! [ভিডিও]

ওই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়াতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিপদ মানুষের বলে কয়ে আসে না। তবে অনেকেই বেশি সহসিকতা দেখান। যেমন এক মহিলা সাহসিকতার সঙ্গে হাঙ্গরকে খাওয়াচ্ছিলেন। কিন্তু শেষ মেষ তাতেই আক্রমণ করে বসলো হাঙ্গর। যদিও প্রাণে রক্ষা পেয়েছেন ওই নারী। ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

সংবাদ মাধ্যম সিএনএন এর এক খবরে জানা যায়, ওই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়াতে। দেশটির পার্থের বাসিন্দা মেলিসা ব্রুনিং। শখের বসে হাঙরকে খাওয়াতে গিয়েছিলেন। কিন্তু শেষ মেষ নিজেই হাঙরের খাদ্য হয়ে যাচ্ছিলেন ওই নারী। শেষ পর্যন্ত অবশ্য বন্ধুদের সাহায্যে রক্ষাও পেয়েছেন মেলিসা ব্রুনিং। আবার গুরুতর কোনও ব্যথা পাননি তিনি। সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার দুগংবে-তে। ইতিমধ্যেই পুরো ঘটনার ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

খবরে বলা হয়, মেলিসা ব্রুনিং দুই সপ্তাহের ছুটি কাটাতে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার দুগংবে নামক স্থানে। দুগংবে-তে হাঙর হলো পর্যটকদের অন্যতম আকর্ষণ।

অল্প পানিতে নেমে একটি কাঠের পাটাতনে দাঁড়িয়ে মেলিসা ব্রুনিং খাবার নিয়ে হাঙরকে খাওয়ানোর চেষ্টা করছিলেন। সে সময়ই হঠাৎ একটি হাঙর আক্রমণ করে বসে। মেলিসার হাত থেকে খাবার নেওয়ার সময় হাঙরের ধাক্কায় মেলিসা ব্রুনিং পড়ে যান পানিতে। তবে ভাগ্যক্রমে পাশে দাঁড়িয়ে থাকা তার এক বন্ধু তাকে ধরে উঠিয়ে ফেলেন। তাৎক্ষণিক পানি হতে টেনে তুলে নেন তাকে। তা না হলে পানিতে ঘুরতে থাকা হাঙরের শিকার হয়ে যেতেন মেলিসা ব্রুনিং।

মেলিসা ব্রুনিং ওই ঘটনার পর ভীষণ আতঙ্কিত হয়ে পড়েন। কিছুক্ষণের জন্য তার মনে হয়েছিল আঙুলটাই বোধহয় খুইয়ে ফেলেছেন তিনি। তবে তেমন কিছুই হয়নি তার। হাত সামান্য কেটে যাওয়া ও লিগামেন্ট ছিঁড়ে যাওয়া ছাড়া তেমন ক্ষতিই হয়নি মেলিসা ব্রুনিং। অবশেষে হাফছেড়ে বেঁচেছেন তিনি।

দেখুন হাঙ্গর আক্রমণের সেই ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...