ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটক ‘টাইম ল্যাপস’

শীঘ্রই ‘টাইম ল্যাপস’ নাটকটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে আসছে নতুন নাটক ‘টাইম ল্যাপস’। বিদ্যুৎ রায়ের রচনায় এই নাটকটি নির্মাণ করছেন শেখ সেলিম।

‘টাইম ল্যাপস’ নাটকটির কাহিনী এমন: জারা ও পাভেল পরস্পরকে খুব ভালোবাসেন। পাভেলের মা’ও জারাকে নিজের মেয়ের মতোই দেখেন। একই গ্রামে বসবাস তাদের।একদিন হঠাৎ পাভেলের ঢাকায় আসার কথা শুনে চমকে ওঠেন জারা। কান্নায় ভেঙে পড়েন জারা। পাভেল তাকে বোঝান- তিনি শুধুমাত্র চাকরির পরীক্ষা দিতে ঢাকাতে যাচ্ছেন। পাভেল ঢাকায় গিয়ে ওঠেন তার মায়ের ছোটবেলার এক বান্ধবীর বাসায়। সেখানে নাশা নামে একজনের সঙ্গে মেলামেশা শুরু করতেই বদলে যেতে শুরু করে পাভেল।

আর এভাবেই এক সময় শুরু হয় জারা, পাভেল ও নাশার মধ্যেকার ত্রিভুজ প্রেমের জটিলতা। এমন গল্প নিয়ে নির্মিত হলো নাটক ‘টাইম ল্যাপস’। এই নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, নাদিয়া আফরিন মিম এবং পুষ্পিতা পপি।

এই বিষয়ে নির্মাতা শেখ সেলিম বলেছেন, ‘অপূর্ব ও মিম এর আগে জুটি হয়ে অনেকগুলো কাজ করেছেন। তবে অপূর্বের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী পুষ্পিতা পপির এটিই প্রথম অভিনয়। আশা করছি ত্রিভুজ প্রেমের এই গল্পটি দর্শকদের কাছে খুব ভালো লাগবে।’ শীঘ্রই ‘টাইম ল্যাপস’ নাটকটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...