অপূর্ব ও উর্মিলার ঈদের নাটক ‘নীল ফুল’

শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘নীল ফুল’ নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় টিভি অভিনেতা অপূর্ব ও উর্মিলার ঈদের নাটক ‘নীল ফুল’। রোজার ঈদের ছুটির পর নতুন করে কাজে যোগ দিয়ে কোরবানির ঈদের এই নাটকে অভিনয় করেছেন এই দুই অভিনয় শিল্পী।

বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব জিয়াউল ফারুক অপূর্ব। গত ঈদের কয়েকটি নাটক বেশ দর্শকনন্দিত হয়েছে। অপরদিকে নাটকের আরেক জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। শুরু থেকেই ভালো ভালো গল্পের নাটকে কাজের মাধ্যমে দর্শকদের কাছে আস্থাশীল হয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এই দুই তারকা জুটি হয়ে অভিনয় করলেন ‘নীল ফুল’ নামে একটি নাটকে। শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘নীল ফুল’ নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন।

নতুন এই নাটকটি সম্পর্কে অপূর্ব বলেছেন, ‘রোজার ঈদের পর বেশ অনেক দিন বিশ্রামে ছিলাম। এখন আবার ঈদুল আজহার নাটকের শুটিং শুরু করেছি। ‘নীল ফুল’ একটি স্যাডি গল্পের নাটক। এই নাটকে বেশ ইমোশনাল চরিত্রে অভিনয় করেছি আমি। আশা করছি দর্শকদের এই নাটকটি খুব ভালো লাগবে।’

নাটকটি সম্পর্কে উর্মিলা বলেছেন, ‘অপূর্ব ভাই অত্যন্ত ভালো একজন অভিনেতা। তারসঙ্গে প্রায় নিয়মিতই কাজ করা হয় আমার। তাই আমাদের মধ্যে বোঝাপড়াটাও অনেক ভালো। এই নাটকের কাজটিও ভালো হয়েছে।’

‘নীল ফুল’ নাটকটি আগামী ঈদে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নাটকটির নির্মাতা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...