Categories: বিনোদন

আটকে গেলো জাজের ‘বেপরোয়া’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘বেপরোয়া’ এবারের ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে এসে শোনা যাচ্ছে ঈদে মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

আগেই শোনা গিয়েছিল আসন্ন ঈদে মুক্তি পাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘বেপরোয়া’। সেভাবেই চলছিল প্রচার ও প্রচারণা। তবে হঠাৎ করেই জানা গেলো ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনাই নেই। বিষয়টি সংবাদ মাধ্যমকে জানালেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। ‘বেপরোয়া’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, ‘রাজা চন্দ বাংলাদেশে কোনো চলচ্চিত্র নির্মাণ করতে পারবেন না। ‘বেপরোয়া’ চলচ্চিত্রটি যদি রাজা চন্দ পরিচালক হয়ে থাকেন আর এই সিনেমা যদি বাংলাদেশের একক সিনেমা হয়ে থাকে তবে এটি ঈদে কেনো, কোনোদিনই মুক্তি পাবে না। কোলকাতার লোকাল প্রোডাকশন হিসেবে মুক্তি পেতে পারে সাফটা চুক্তির মাধ্যমে। তবে ঈদে নয়, সরকারি আইন অনুযায়ী কোনো উৎসবে প্রেক্ষাগৃহে বিদেশী সিনেমা মুক্তি পাবে না।’

Related Post

বদিউল আলম খোকন বলেন, ‘বাংলাদেশে বিশ্বের যেকোনো দেশের পরিচালক কাজ করতে পারবেন। সেক্ষেত্রে তাকে আগে বাংলাদেশ পরিচালক সমিতির সদস্য পদ গ্রহণ করতে হবে। তিনি আমাদের সমিতিতে এসেছিলেন, আমরাও উনাকে অতিথি পরিচালক হিসেবে সদস্য পদ প্রদানের সিদ্ধান্ত নিই তবে তিনি আমাদের যেসব নিয়ম পালন করতে হয় তা না করে কোলকাতায় চলে যান। পরবর্তী সময়ে আমাদের সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি তিনি। এই সিনেমার শুটিং বাংলাদেশে না করে কোলকাতায় করেন। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি তিনি আমাদের সমিতির সদস্যও হতে পারবেন না। তিনি বাংলাদেশের কোনো সিনেমা নির্মাণও করতে পারবেন না।’

রাজা চন্দ পরিচালিত ‘বেপরোয়া’ সিনেমায় চিত্রনায়িকা ববির বিপরীতে রয়েছেন রোশন। আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, সাদেক বাচ্চু প্রমুখ।

This post was last modified on আগস্ট ১২, ২০১৮ 12:52 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

কোন ভিটামিন কখন খেলে উপকার বেশি পাবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাল্টিভিটামিন বা সাপ্লিমেন্ট যখন খুশি তখন খাওয়া যায় না। কোন…

% দিন আগে

ভারত-বাংলাদেশ সিরিজ লাইভ উপভোগ করুন টফি’তে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রিকেট মানেই উত্তেজনা, কষ্ট আর আনন্দের মাখামাখি। বাংলাদেশের খেলা মানেই…

% দিন আগে

মৌরি খাওয়া কতোটা স্বাস্থ্যকর তা কী জানেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডালে একটু মৌরি ফোড়ন না দিলে স্বাদ কিন্তু ঠিক আসে…

% দিন আগে

চিত্রনায়িকা পূজা প্লাস্টিক সার্জারি সম্পর্কে মুখ খুললেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঢালিউড অভিনেত্রী পূজা চেরীর কিছু সিনেমা বেশ…

% দিন আগে

গাজায় ইসরাইলী হামলায় আরও শতাধিক ফিলিস্তিনি নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডে ইসরায়েলি বর্বর হামলায় আরও শতাধিক ফিলিস্তিনি…

% দিন আগে

ভক্তকে দু’লাখের ঘড়ি উপহার: ধনকুবেরের কীর্তির ভিডিও হলো ভাইরাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিজের সংস্থার সদর দফতরে ডেকে এক ভক্তের হাতে দামি উপহার…

% দিন আগে