শাউমি মি ব্যান্ড ৩ : কম দামে সেরা ফিটনেস ট্র্যাকার

ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, বড় ডিসপ্লে, উন্নত ওয়াটার প্রটেকসন সহ আরও অনেক কিছু যুক্ত করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাউমি মি ব্যান্ড ২ এর ব্যাপক সাফল্যের পর তারা বাজারে নিয়ে এলো শাউমি মি ব্যান্ড ৩। নতুন কিছু ফিচারসহ ডিজাইন এর অনেক পরিবর্তন আনা হয়েছে।

শাউমি মি ব্যান্ড ২ এর ব্যাপক সাফল্যের পর তারা বাজারে নিয়ে এলো শাউমি মি ব্যান্ড ৩। নতুন কিছু ফিচারসহ ডিজাইন এর অনেক পরিবর্তন আনা হয়েছে। ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, বড় ডিসপ্লে, উন্নত ওয়াটার প্রটেকসনসহ আরও অনেক কিছু নতুন যোগ করা হয়েছে। যদিও দাম মি ব্যান্ড ২ এর থেকে কিছুটা বেশি। কিন্তু ফিচার এর দিক থেকে চিন্তা করলে এটি হবে আপনার সবথেকে সেরা ফিটনেস ট্র্যাকার। তো চলুন দেখে নেয়া যাক নতুন কি কি যোগ করা হয়েছে:

ডিসপ্লে এবং ডিজাইন

আগের পুরনো ছোট ডিসপ্লে পরিবর্তন করে ০.৭৮ইঞ্চি করা হয়েছে যার রেজুলেশণ ১২৮x৮০ এবং এটিতে ব্যবহার করা হয়েছে ৩ডি কার্ভড ডিসপ্লে। যার জন্য এটিকে দেখতে আরও আকর্ষণীয় লাগবে। তবে এর একটি খারাপ দিক আছে তা হল দিনের বেলাতে রোঁদের আলোতে দেখতে কিছুটা সমস্যা হতে পারে। আর ভালো দিক হল ব্যান্ডের নিচের দিকে ডিজাইনের পরিবর্তন আনা হয়েছে যার ফলে হাতে পরে আগের চেয়ে অনেক আরাম অনুভব করবেন।

ওয়াটার প্রটেকসন

মি ব্যান্ড ৩ এ আনা হয়েছে উন্নতমানের ওয়াটার প্রটেকসন। যার মাধ্যমে আপনি ৫০ মিটার পর্যন্ত গভীরে পানির নিচে অবস্থান করলেও এর কোন সমস্যা হবে না। আপনি নির্দ্বিধাই সুইমিং পুল এ এটা পরিধান করে গোসল করতে পারবেন।

ব্যাটারি

শাউমি মি ব্যান্ড ৩ তে ব্যাটারি বাড়িয়ে ১১০ মিলি অ্যাম্পিয়ার করা হয়েছে। যা কিনা মি ব্যান্ড ২ এর থেকে বেশি। একবার চার্জ দেয়ার পর টানা ২০ দিন পর্যন্ত আপনি এটি ব্যবহার করতে পারবেন।

মেসেজ পরা

নতুন ফিচার এর মধ্যে এটি একটি। ডিসপ্লে বড় এবং ক্যাপাসিটিভ টাচস্ক্রিন হওয়ায় খুব সহজে কোন মেসেজ পড়তে পারবেন এবং স্ক্রল করতে পারবেন। এতে করে আপনার মোবাইলে যাওয়া লাগবেনা।

হারানো মোবাইল খুঁজুন

ধরুন আপনার মোবাইল আপনি খুঁজে পাচ্ছেন না। কিন্তু ঘরের মধ্যেই আছে। তখন তাৎক্ষণিকভাবে মি ব্যান্ড ৩ এর সাহায্যে আপনার মোবাইলকে খুঁজে বের করতে পারবেন।

নোটিফিকেশান

ডিসপ্লে বড় হওয়াতে এখন আরও বিস্তৃত এবং বিস্তারিতভাবে নোটিফিকেশান দেখা যাবে।

ফোন কল রিজেক্ট

কোন ফোন আসা মাত্রই আপনি ফোন কলকে রিজেক্ট করতে পারবেন মি ব্যান্ড ৩ এর মাধ্যমে। এসময়ই আপনার ফোন পকেট থেকে বের করা লাগবেনা। শুধু মি ব্যান্ড ৩ এর ডিসপ্লেতে কয়েক সেকেন্ড টিপে রাখলেই তা কার্যকর হবে।

স্টপ ওয়াচ

মি ব্যান্ড ৩ এ আপনি সরাসরি স্টপ ওয়াচ ব্যবহার করতে পারবেন।

মূল্য

এটির বর্তমান মূল্য ২৫০০ থেকে ২৮০০ এর মধ্যে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...