নতুন ছবির জন্য প্রস্তুতি শেষ করেছেন ফারিয়া

নুসরাত ফারিয়া কোলকাতা হতে ফিরেই ১ সেপ্টেম্বর তার নতুন ছবি ‘শাহেনশাহ’ এর কাজ শুরু করবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নুসরাত ফারিয়া। বর্তমান সময়ে দুই বাংলার এক ব্যস্ততম অভিনেত্রী। কোলকাতা ও বাংলাদেশ দুই বাংলায় সমানভাবে সিনেমায় অভিনয় করে চলেছেন। তবে বেশ কিছু ব্যস্ততা কাটিয়ে পুরোপুরিভাবে নতুন ছবির জন্য প্রস্তুত রেখেছেন নিজেকে।

ঈদের ঠিক পরের দিনই কোলকাতায় রওনা করেন, কারণ ভারতের নেতাজি ইনডোর স্টেডিয়ামে ‘কোলকাতা পুলিশ শো’ শীর্ষক অনুষ্ঠানে একটি সলো পারফরম্যান্সে অংশ নেন তিনি। ওই দিনই সংবাদ মাধ্যমকে নুসরাত ফারিয়া ভারত থেকে মুঠোফোনে বলেন, এই অনুষ্ঠানে আমার গাওয়া ‘পটাকা’ শিরোনামের গানে পারফর্ম করেছি। অনুষ্ঠান শেষে সকলের দারুণ প্রশংসাও পেয়েছি। আমারও এখানে পারফর্ম করে খুব ভালো লেগেছে। ওই অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন।

নুসরাত ফারিয়া কোলকাতা হতে ফিরেই ১ সেপ্টেম্বর তার নতুন ছবি ‘শাহেনশাহ’ এর কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। নতুন এ ছবিটি নিয়ে তিনি বলেন, আমি এই ছবির জন্য পুরোপুরি প্রস্তুত রয়েছি। দেশে ফিরেই ছবির কস্টিউমসহ অন্য বিষয় নিয়ে পরিচালকের সঙ্গে বসবো বলে আশা করছি। ‘শাহেনশাহ’ ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। এই ‘শাহেনশাহ’ ছবিতেও আমাকে দর্শকরা নতুনরূপে দেখতে পাবেন।

সম্প্রতি শাপলা মিডিয়ার ব্যানারে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে প্রথমবারের মতো চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত ফারিয়া। দেশের সবচেয়ে জনপ্রিয় এই নায়কের বিপরীতে এবারই প্রথম অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

তাই প্রথমবারের মতো শাকিবের বিপরীতে নায়িকা হয়ে ফারিয়াও ভীষণ উচ্ছ্বাসিত। নুসরাত ফারিয়া অভিনীত বেশকিছু ছবি ঢাকা এবং পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’, ‘বাদশা’ ও ‘ইন্সপেক্টর নটি.কে’। ওইসব ছবিতে তার বিপরীতে কোলকাতার জনপ্রিয় নায়ক জিৎ, অঙ্কুশ, ওম ও বাংলাদেশের আরিফিন শুভ অভিনয় করেছেন। ফারিয়া অভিনীত বেশিরভাগ ছবিগুলো দর্শক প্রশংসায় ভূষিত হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...