এবার বলিউডে ডাক পড়লো বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলীর!

অপ্সরা জানিয়েছেন, আমি বলিউডের ছবিতে কাজের সুযোগ পেতে চলেছি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের অভিনেত্রীদের নিয়ে মাঝে-মধ্যেই খবরের শিরোনাম হয়। আর হলো বলিউডে অভিনয়। এবার সেই তালিকায় উঠে এসেছে বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলীর নাম।

মডেল-অভিনেত্রী অপ্সরা আলী পরিচালক স্বপন আহমেদের ‘পরবাসিনী’ ছবিতে অভিনয় করেছেন। তিনি এবার নতুন খবর দিলেন যে তিনি সম্প্রতি জার্মানির সুগন্ধি ‘বিউটি কুইন’-এর শুভেচ্ছাদূত হয়েছেন। কয়েক মাস পূর্বে দেশটির বার্লিনে অনুষ্ঠিত ‘মিস গ্ল্যামার ফেস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতায় ‘অ্যাক্ট্রেস কুইন’ বিভাগে সেরা হিসেবে নির্বাচিত হন অপ্সরা- বিষয়টি জানিয়েছেন তিনি সংবাদ মাধ্যমকে। সম্প্রতি আয়োজকরা গ্ল্যামার ফেস এর ‘বিউটি কুইন’ নামে একটি সুগন্ধিে বাজারে ছাড়ে। তাতেই শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে অপ্সরাকে।

অপ্সরা জানিয়েছেন, আমি বলিউডের ছবিতে কাজের সুযোগ পেতে চলেছি। সামনেই কানাডায় নতুন এই ছবিটির কাজ শুরু হবে। ছবির নায়ক থাকবেন নতুন। এটি ভালো একটি প্রজেক্ট। এর থেকে বেশি কিছু এখন বলতে চাই না। কিছুদিন পরই ছবির নাম ও নির্মাতার নাম সকলকে জানাবো।

উল্লেথ্য, অপ্সরাকে দেখা যায় ইমপ্রেস টেলিফিল্মের ‘পরবাসিনী’ ছবিতে এক সিক্রেট এজেন্টের রোমাঞ্চকর চরিত্রে। ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার সেরা পাঁচে ছিলেন অপ্সরা। সেই সঙ্গে অপ্সরা জিতে নেন ‘মিস বিউটি স্মাইল’ খেতাবও। পরবর্তীতে নাটকেও অভিনয় করেন অপ্সরা। বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করেন। কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘মিস কসমোপলিটান ওয়ার্ল্ড ২০১৫’ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশের মধ্যে। ভারতের কেরালাতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস এশিয়া বাংলাদেশ ২০১৬’ তেও অংশ নেন অপ্সরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...