এবার এলো হাতঘড়ির মতো স্মার্টফোন!

নতুন এই ফোনের নাম দেওয়া হয়েছে নুবিয়া আলফা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জেডটিই’র মালিকানায় পরিচালিত নুবিয়া ব্র্যান্ড নতুন একটি স্মার্টফোন আনতে চলেছে, যেটি একেবারে হাতঘড়ির মতোই! আইএফএ ২০১৮ সম্মেলনে নতুন এই স্মার্টফোন সবার সামনে তুলে ধরা হয়।

জেডটিই’র মালিকানায় পরিচালিত নুবিয়া ব্র্যান্ডের নতুন এই স্মার্টফোনটি ঘড়ির মতোই হাতে পরা যাবে। নতুন এই ফোনের নাম দেওয়া হয়েছে নুবিয়া আলফা।

গেজেটস নাউয়ের এক প্রতিবেদনে এই বিষয়ে বলা হয়েছে, নুবিয়া আলফায় নমনীয় ওএলইডি টাচস্ক্রিণ ডিসপ্লে থাকছে। এই ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে মূলত নুবিয়ার ফ্লেক্সিবল ডিসপ্লে টেকনোলজি (ফ্লেক্স) প্রযুক্তি। এই ডিভাইসটির ফ্রন্ট ক্যামেরার সঙ্গে যুক্ত করা হয়েছে একটি মাইক্রোফোন।

অপরদিকে এই নতুন স্মার্টফোনটির পেছন দিকে রয়েছে চার্জিং পিন এবং হার্ট রেট সেন্সর। এটি কালো ও সোনালী রঙে বাজারে ছাড়বে বলে সংবাদে উল্লেখ করা হয়েছে। নতুন এই ফোন নুবিয়া আলফা সম্পর্কে এর বেশি কোনো তথ্য দেয়নি কর্তৃপক্ষ। যে কারণে এর অন্যান্য ফিচার কেমন হবে, বা কবে নাগাদ এটি বাজারে আসবে, কিংবা দাম কেমন হতে পারে এসব কিছুই অজানা রয়ে গেছে।

সংবাদে জানা যায়, হাতঘড়ির মতো স্মার্টফোনকে পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি নতুন আরেকটি স্মার্টফোন অবমুক্ত করেছে এই প্রতিষ্ঠানটি। ওই স্মার্টফোনটির নাম হলো নুবিয়া রেড ম্যাজিক। এটির ৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ওই স্মার্টফোন নুবিয়া রেড ম্যাজিক-এর র‍্যাম ৬ ও ৮ গিগার। স্টোরেজ ৬৪ এবং ১২৮ গিগা।

Advertisements
Loading...