বানর দিয়ে বাস চালানো কারণে চালক বরখাস্ত!

মুহূর্তেই ভাইরাল হওয়া ভিডিওটি কর্তৃপক্ষের নজরে এলে ওই বাস চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বানর দিয়ে বাস চালানোর কারণে ভারতের এক চালককে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। বরখাস্ত হওয়া ওই চালকের নাম এম প্রকাশ। দেশটির কর্ণাটকে ঘটেছে এই ঘটনা।

বিবিসি এক প্রতিবেদনে জানা গেছে, বাসটিতে ওই সময় ৩০ জন যাত্রী অবস্থান করছিল। তবে তারা কেওই চালকের বিরুদ্ধে অভিযোগ করেননি। তারপরও চালক বরখাস্ত হয়েছে ভিডিওটি ভাইরাল হওয়ার জন্য।

বানর দিয়ে বাস চালানোর সময় কোনো এক ব্যক্তি সেটি ভিডিও করে। তারপর পোস্ট করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহূর্তেই ভাইরাল হওয়া ভিডিওটি কর্তৃপক্ষের নজরে এলে ওই বাস চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। এই সম্পর্কে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এক মুখপাত্র জানিয়েছেন, বানরকে বাস চালাতে দেওয়ার মাধ্যমে যাত্রীদের জীবনের ঝুঁকিতে ফেলা যাবে না।

তবে চালককে বরখাস্ত করার সিদ্ধান্ত কোনো মতেই মেনে নিতে পারছে না অঞ্চলটির সাধারণ মানুষ। তারা বলছেন, এই ঘটনায় চালককে এতো বড় শাস্তি দেওয়া মোটেও উচিত হয়নি।

এই সম্পর্কে পরাগ হুদা নামে একজন টুইটার পোস্টে লেখেন যে, কেনো বরখাস্ত করা হলো? তাকে সতর্ক করে দেওয়া যেতো, যেনো ভবিষ্যতে এমনটি আর না করে।

স্থানীয় বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদনের বরাত দিয়ে বিবিসি বলেছে, বাস চালিয়ে বানরটি শেষ পর্যন্ত গন্তব্যে পৌঁছাতে সক্ষম হয়। বিষয়টি কোনো ভীতি নয় বরং কর্ণাটকের বাসিন্দাদের বেশ আনন্দই দিয়েছে!

Advertisements
Loading...