‘দর্শকদের ব্যাপক সাড়া পাচ্ছি’ -জয়া আহসান

প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসটি যারা পড়েছেন তাদের কাছে ট্রেইলরটির সাদৃশ্য ছিল বেশ প্রশংসনীয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলতি মাসেই মুক্তি পাচ্ছে জয়া আহসান ও চঞ্চল চৌধুরীর বহুল প্রতিক্ষিত চলচ্চিত্র ‘দেবী’। আগেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলর। ট্রেইলর মুক্তির পর হতেই ব্যাপক সাড়া পড়েছে।

ফেসবুক ও ইউটিউবে মুক্তি পাওয়া ট্রেইলরটি ইতিমধ্যে দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ১ মিনিট ৩৩ সেকেন্ডের এই ট্রেইলরের মধ্যে উঠে এলো মিসির আলীর চমক।

এই চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের আগ্রহের মূলেই ছিল ‘দেবী’র প্রচারণা কৌশল। এই চলচ্চিত্রটিতে রানু চরিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনাও করেছেন জয়া আহসান। নিজের অভিজ্ঞতার জায়গা থেকে তাই প্রচারণার মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছাতে চেষ্টা করেছেন জয়া। ভিন্ন ভিন্ন পদ্ধতিতে তাদের এই প্রচারণা কৌশলটি ছিল উল্লেখ করার মতোই।

জয়া আহসান প্রচারণা সম্পর্কে বলেছেন, ‘শুধু সিনেমা নির্মাণের দিকই নয়, প্রচারণার দিকেও আমরা বেশ গুরুত্ব দিচ্ছি। কারণ প্রথমত, দর্শকদের কাছে পৌঁছানোর জন্য প্রচারণা গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি সেটিই চেষ্টা করেছি।’

তিনি আরও জানান, ‘দেবী নিয়ে বিভিন্ন আলোচনা এবং প্রচারণায় দর্শকদের ভালো সাড়াও পেয়েছি। সত্যিই আমি সবার কাছে কৃতজ্ঞ। এরপর ট্রেইলরের মধ্যদিয়েও দর্শকদের আমি অনেক ভালোবাসা পেলাম।’

প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসটি যারা পড়েছেন তাদের কাছে ট্রেইলরটির সাদৃশ্য ছিল বেশ প্রশংসনীয়। এটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। জানা গেছে, আগামী ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে চলেছে এই বহুল আলোচিত চলচ্চিত্র ‘দেবী’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...