The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পেপসি খেয়ে ৬০ বছর পার করলেন এক নারী!

জ্যাকি পেজের বয়স যখন ১৩ বছর, তখন থেকেই তিনি এই অভ্যাসে পারদর্শি করে তুলেছেন নিজেকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পিপাসা মেটাতে আমরা সকলেই পানি পান করি। তবে ইংল্যান্ডের ৭৩ বছর বয়সী এক বৃদ্ধা শোনালেন আজব কথা। তিনি নাকি বিগত ৬০ বছর ধরে পেপসি ছাড়া অন্য কিছুই খাননি!

পেপসি খেয়ে ৬০ বছর পার করলেন এক নারী! 1

ইংল্যান্ডের সারের বাসিন্দা জ্যাকি পেজ দাবি করেছেন যে, তিনি সকালবেলা থেকেই পেপসি খাওয়া শুরু করেন। চার ক্যান পেপসিতেই তার পুরো দিন চলে যায়।

সংবাদ মাধ্যম ‘শেয়ারেবলি’র প্রতিবেদনে বলা হয়, জ্যাকি পেজের বয়স যখন ১৩ বছর, তখন থেকেই তিনি এই অভ্যাসে পারদর্শি করে তুলেছেন নিজেকে। যা আজও চলছে।

তবে এই অভ্যাসের কারণে বিন্দু পরিমাণ অসুস্থও তিনি হননি। জ্যাকি বলেছেন, তিনি যথেষ্ট সুস্থ এবং স্লিমভাবে জীবন যাপন করছে। তার ওজনও নাকি তেমনভাবে বাড়েনি। তিনি পেপসিতে আসক্ত নন বলেই মনে করেন।

তার ভাষ্য হলো, ‘আমি এটাকে কখনও আসক্তি বলব না। তবে আমি বোতল হতে পেপসি খেতে ভালোবাসি না। ক্যান হতে সরাসরি পেপসি খাই আমি। তবে সেটা অবশ্যই ঠাণ্ডা হতে হবে।’

হিসেব কষে জ্যাকি পেজ বলেন, এ যাবতকালে ৯৩,৪৪০ ক্যান পেপসি তিনি খেয়েছেন। অর্থাৎ ৩ হাজার কেজি শর্করা পেপসি হতেই শরীরে প্রবেশ করিয়েছেন তিনি।

জ্যাকি পেজ আরও জানান যে, ‘চা বা কফি খেতে একদমই ভালো লাগে না। পানিও ছুঁয়ে দেখিনি গত ৬ দশকে। আমি কখনও পানি খাইনি এই ৬০ বছরের মধ্যে। আমি যদি কখনও মরেও যাই, তা হলেও খাবো না।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...