ইমরানের নতুন মিউজিক ভিডিও ‘মেঘের ডানায়’ [ভিডিও]

২৩ অক্টোবর সন্ধ্যায় ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে গানটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীত তারকা ইমরান মাহমুদুল। তিনি একের পর এক শ্রোতা-দর্শকদের নতুন নতুন গান উপহার দিচ্ছেন। ইমরানের এবারের নতুন মিউজিক ভিডিও ‘মেঘের ডানায়’।

২৩ অক্টোবর সন্ধ্যায় ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে গানটি। এই গানে ইমরানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ভারতীয় নায়িকা দর্শনা। গানটি প্রকাশের পরপরই সিনেমাটোগ্রাফি ও সেট নিয়ে প্রশংসা শুরু হয়েছে ব্যাপকভাবে।

এই গানের জন্য সমুদ্রসৈকতে দৃষ্টিনন্দন কিছু সেট তৈরি করে একটি অসাধারণ কাজ করেছেন এর নির্মাতা। যেখানে বালুকাবেলায় পড়ে থাকা টিভি বা রঙিন গাছ, বিকল গাড়ি- এক অন্যরকম সৌন্দর্য তৈরি করেছে।

সিনেমাটোগ্রাফি এবং সেটের প্রশংসার পাশাপাশি অনেকেই এই গানটির কথা-সুর ও ইমরানের গায়কী স্টাইলেরও বিশেষ প্রশংসা করেছেন।

‘মেঘের ডানা’র কথা ও সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে ছিলেন সৈয়দ নাফিস ও শুভ্র রাহা। দ্বৈত এই গানে ইমরানের সঙ্গে গেয়েছেন ওপার বাংলার মধুবন্তী বাগচি। গানটির ভিডিও পরিচালনা করেছেন সুশভন দাস।

গানটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে ইমরান বলেছেনন, ‘এই গানে প্রেমের চিরচেনা এবং চিরসবুজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা-দর্শকরা। অপরদিকে দর্শনা হলেন আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনও গানে মডেল হয়েছেন তিনি। আমি আশা করছি, গানটির ভিডিওটিও ভালো লাগবে সবার কাছেই। ইতিমধ্যেই বেশ সাড়া পাচ্ছি। দর্শক-শ্রোতাদের উৎসাহে আমি বার বার নতুন নতুন গান নিয়ে ফিরে আসতে পারছি। আশা করা প্রিয় শ্রোতারা সব সময় এভাবেই আমার পাশে থাকবেন।’

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...