সিয়াম-পূজার ‘প্রেমের বাক্স’ এবার ঝড় তুলতে চলেছে! [ভিডিও]

ইউটিউবে প্রকাশিত হওয়ার মাত্র ৪৮ ঘণ্টার মাথায় দেখা যায় সাড়ে ৭ লাখবার দেখা হয়ে গেছে এই গানটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘দহন’ চলচ্চিত্রের আগের গান নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ছিলো। এবার আরেকটি গানও ঝড় তুলতে চলেছে। গানটি হলো ‘প্রেমের বাক্স’।

পূজা চেরি ও সিয়াম পোড়ামন-২ তে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছেন। তাদের পরবর্তী চলচ্চিত্র ‘দহন’ চলচ্চিত্রের আগের গান নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ছিলো। এবার আরেকটি গানও ঝড় তুলতে চলেছে। গানটি হলো ‘প্রেমের বাক্স’।

‘দহন’ ছবির ‘হাজির বিরিয়ানি’ গানটি নিয়ে যখন সমালোচনা ও বিতর্ক চারদিকে, সেই মুহূর্তে এই ছবির আরেকটি গান প্রকাশ করা হয়েছে, যার নাম ‘প্রেমের বাক্স’। গত শুক্রবার রাত ৯টায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে দেওয়া হয়েছে এই গানটি।

ইউটিউবে প্রকাশিত হওয়ার মাত্র ৪৮ ঘণ্টার মাথায় দেখা যায় সাড়ে ৭ লাখবার দেখা হয়ে গেছে এই গানটি। ইমরান ও কনার কণ্ঠে গাওয়া এই গানে ঠোঁট মিলিয়েছেন ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পূজা চেরি।

অল্প সময়ে এই গানটিতে প্রত্যাশিত দর্শক–সাড়া পেয়ে দারুণ খুশি পূজা নিজেও। পূজা বলেছেন, ‘বাজেট বেশি থাকার কারণে গানগুলো খুব ভালো হয়েছে। সাড়া দেখে মনে হচ্ছে গানটি দর্শকের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হয়েছে। আশা করবো, দহন ছবিটিও দর্শকদের কুব ভালো লাগবে।’

‘দহন’ ছবির এই ‘প্রেমের বাক্স’ গানটি লিখেছেন শাহ আলম সরকার। গানটির সুর সংগৃহীত। নতুন করে এর সংগীতায়োজন করেছেন তরুণ সুরকার ইমন সাহা।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ হতে জানানো হয়েছে, আগামী ১৬ নভেম্বর দেশজুড়ে দহন মুক্তির পরিকল্পনা রয়েছে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...