Categories: বিনোদন

দেশে আসছেন: স্বামীর জন্যে ভোট চাইবেন শাবানা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন হতে আসন্ন জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর পক্ষে প্রচার-প্রচারণা চালাতেই দেশে আসছেন শাবানা।

বাংলা চলচ্চিত্রে একজন জননন্দিত নায়িকা হলেন শাবানা। দীর্ঘ ক্যারিয়ারে রয়েছে অসংখ্য ব্যবসা সফল ছবি। তিনি অসংখ্য চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। তার হাসি-কান্না যেনো মধ্যবিত্ত শ্রেণীর মানুষের দৈনন্দিন জীবনের নিটোল চিত্র। চলচ্চিত্রে তার মাতৃত্বের আবেগ, হাহাকার এতোটাই সাবলীল ছিলো যে তিনি হয়ে উঠেছিলেন আদর্শ মায়ের যেনো রোল মডেল। তাঁর অভিনয় যেনো বাস্তব এক নিটোল চিত্র।

এই জনপ্রিয় অভিনেত্রী ২০০০ সালের পর সিনেমা হতে নিজেকে গুটিয়ে নেন তিনি। এরপর হতে তাকে আর বড় পর্দায় দেখা যায়নি। স্বামী-সন্তান নিয়ে স্বপরিবারে পাড়ি জমান মার্কিন যুক্তরাষ্ট্রে। এর মধ্যে তিনি দেশে এসেছেন হঠাৎ, তাও খুব কম সময়ের জন্য।

Related Post

এ মাসেই দেশে ফিরছেন কিংবদন্তি এই অভিনেত্রী শাবানা। তবে তিনি কোনো চলচ্চিত্র প্রযোজনা বা অভিনয় করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণা করার জন্র। এই কয়েক মাস তিনি বাংলাদেশেই থাকবেন।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। তিনি যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন হতে আসন্ন জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর পক্ষে প্রচার-প্রচারণা চালাতেই দেশে ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী শাবানা।

ইতিপূর্বেই শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সর্বশেষ গত ১৮ জুলাই যশোর উপজেলার সাগরদাঁড়ি এবং স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামেও মতবিনিময় করেন।

উল্লেখ্য, সেই সময়ই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এই মুহূর্তে নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন হতে নিবার্চন করবেন বলে ঘোষণা দিয়েছিলেন। সেই হিসেবেই আসন্ন নির্বাচনে অংশগ্রহণের উদ্দেশ্যে দেশে ফিরছেন শাবানা।

This post was last modified on নভেম্বর ৪, ২০১৮ 12:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে