মাত্র ৩৯৯ টাকায় বিমানে ভ্রমণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই বিস্ময়কর ছাড় বটে! মাত্র ৩৯৯ টাকায় বিমানে ভ্রমণ করা যাবে বলে ঘোষণা দিয়েছে একটি বিমান সংস্থা! এই বিশেষ ছাড়ে ভ্রমণ করতে হলে আপনাকে জানতে হবে অনেক তথ্য।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, সস্তার এই বিমানযাত্রার সুযোগ নিয়ে এসেছে এয়ার এশিয়া। মাত্র ৩৯৯ টাকায় বিমানে ভ্রমণের সুযোগ দেবে এই সংস্থাটি!

ইতিপূর্বে বিশ্বের বিভিন্ন বিমান সংস্থা দিয়েছে বিমান টিকিটের উপর আকর্ষণীয় ছাড়। তবে এতো কম দামে কোন সংস্থাই এর আগে বিমান পরিষেবা দেয়নি বলে মনে করা হচ্ছে।

জানা গেছে, ডোমেসটিক ও ইন্টারন্যাশনাল, উভয় টিকিটের ক্ষেত্রেই থাকছে এই বিশেষ ছাড়। অনেকেই সময় বাঁচাতে ফ্লাইটে যাতাযাত করে থাকেন। তবে অনেক সময়ই সায় দেয় না অনেকের পকেট। সেক্ষেত্রে এবার এই সুযোগটি গ্রহণ করতে পারেন এই লো-বাজেটের বিমানটি ভ্রমণের জন্য।

ভারতের এই সংস্থা জানিয়েছে, এয়ার এশিয়ার অফারে যাত্রীদের ঘোরার সময়সীমা (ট্রাভেলিং পিরিয়ড) থাকবে ২০১৯ সালের মে মাস হতে ২০২০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত। সেখানে থাকবে ১২০ টিরও বেশি ডেস্টিনেশন। নির্দিষ্ট সময়ের (৬ মে, ২০১৯ হতে ৪ ফেব্রুয়ারি, ২০২০) মধ্যে যাত্রা করতে যাত্রীরা বুক করতে পারবেন এই অফার টিকিট। টিকিট বুক করার শেষ তারিখ দেওয়া হয়েছে ১৮ নভেম্বর ২০১৮। এই অফারে ডোমেসটিক ডেস্টিনেশনের ওয়ান-ওয়ে টিকিটের দাম থাকছে মাত্র ৩৯৯ টাকা।

অপরদিকে ইন্টারন্যাশনাল এয়ার টিকিটের দাম শুরু হবে মাত্র ১৯৯৯ টাকায়। সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট (airasia.com) বা মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বুক করতে পারবেন এর যাত্রীরা। ডোমেসটিক ডেস্টিনেশনগুলির মধ্যে থাকছে ভারতের বাগডোগরা, বেঙ্গালুরু, ভুবনেশ্বর, গোয়া, গুয়াহাটি, হায়দরাবাদ, ইম্ফল, ইন্ডোর, জয়পুর, কোচি, কোলকাতা, নয়াদিল্লি, শ্রীনগর, রাঁচি, বিশাখাপত্তনম ইত্যাদি স্থান।

এয়ার এশিয়ার অফারের ইন্টারন্যাশনাল ডেস্টিনেশনগুলির মধ্যে থাকছে অকল্যান্ড, বালি, ব্যাংকক, মেলব্রোর্ন, কুয়ালা লামপুর, সিডনি, সিঙ্গাপুর ইত্যাদি। এয়ার এশিয়া গ্রুপ মার্কেটিং হেড জানিয়েছেন, আমরা সম্মানিত যাত্রীদের ৫ মিলিয়ন প্রমোশনাল সিট অফার করছি। বিষয়টি নিয়ে আমরা যথেষ্ট এক্সসাইটেড। এয়ারএশিয়া ও এয়ারএশিয়া এক্স নেটওয়ার্কে যাত্রীরা ১৩০ এরও বেশি ডেস্টিনেশন অপশন পাবেন এখানে। আরও বেশি সুযোগ সুবিধার জন্য যাত্রীরা বিগ মেম্বার পরিষেবাটিতে সাইন-আপ করে নিতে পারেন।

This post was last modified on নভেম্বর ১৩, ২০১৮ 4:51 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বাংলাদেশের ইলিশ ভারতের বাজারে যে দামে বিক্রি হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আলোচনা-সমালোচনার পর ভারতে রপ্তানি করা হয় বাংলাদেশের ইলিশ। শুক্রবার (২৭…

% দিন আগে

প্ল্যাটফর্মে এঁকেবেঁকে ঘুরে বেড়াচ্ছে ৬ ফুট লম্বা সাপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্ল্যাটফর্মে এঁকেবেঁকে ঘুরে বেড়াচ্ছে ৬ ফুট লম্বা সাপ! যা দেখে…

% দিন আগে

নেত্রকোনা দুর্গাপুর বর্ডার এলাকার সোমেশ্বরী নদী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ১৩ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

রসগোল্লা বা সন্দেশ না খেয়েও শরীরে চিনির পরিমাণ বাড়তে পারে: কীভাবে বুঝবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক খাবারে চিনির পরিমাণ এতোই বেশি থাকে যে, পৃথক করে…

% দিন আগে

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশে যুক্তরাজ্যের অ্যালামনাইদের অনন্য সাফল্য উদযাপন করবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মর্যাদাপূর্ণ স্টাডি ইউকে অ্যালামনাই অ্যাওয়ার্ডের ১১তম সংস্করণের ঘোষণা দিয়েছে ব্রিটিশ…

% দিন আগে

ভারতীয় নির্মাতা মাইকেল জ্যাকসনের বায়োপিক বানাতে চান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতীয় নির্মাতা মাইকেল জ্যাকসনের বায়োপিক বানাতে চান। ওই চলচ্চিত্র পরিচালক…

% দিন আগে