Categories: বিনোদন

শাকিব-জয়ার নতুন চমক অপেক্ষা করছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খান ও দুই বাংলায় সমানভাবে সমাদৃত অভিনেত্রী জয়া আহসান আবারও নতুন চমক দেখাতে আসছেন। বিষয়টি চূড়ান্ত না হলেও প্রায় নিশ্চিত।

ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খান ও দুই বাংলায় সমানভাবে সমাদৃত অভিনেত্রী জয়া আহসান আবারও নতুন চমক দেখাতে আসছেন। বিষয়টি চূড়ান্ত না হলেও প্রায় নিশ্চিত।

ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খানের জনপ্রিয়তার কথা সবার জানা। শুধু ঢাকা নয়, দুই বাংলাতেই সমান জনপ্রিয় কিং খান। একইভাবে দুই বাংলার চলচ্চিত্রে বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন জয়া আহসান। ভিন্নধর্মী কিছু ছবিতে কাজ করে ব্যাপক প্রশংসা কুড়ান। সম্প্রতি দেবী সিনেমায় প্রযোজনা এবং অভিনয়ের মাধ্যমে রাতারাতিই যেনো হয়ে উঠেছেন সুপারস্টার। দু’জনেই দুই বাংলাতে দর্শকদের কাছে বেশ প্রসংশিত হয়েছেন তারা।

Related Post

ইতিমধ্যেই শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ এবং ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ছবিতে অভিনয় করেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পড়েছিলো। যে কারণে এই জুটিকে অনেকদিন ধরেই দর্শকরা চাচ্ছেন।

এবার নতুন খবর হলো দুই বাংলার জনপ্রিয় এই তারকা জুটি শাকিব খান ও জয়া আহসানকে আবারও এক ফ্রেমে দেখা যাবে! এমন কথায় শোনা যাচ্ছে। জানা গেছে, ইকবাল হোসেন জয় প্রযোজিত কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে জয়া আহসানকে।

সমসাময়িক মাদক সন্ত্রাস ও বাস্তবধর্মী কিছু প্রেক্ষাপট নিয়ে ছবির কাহিনী সংলাপ চিত্রনাট্য করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ নিজেই। তিনি বলেছেন, ‌‘এটিই শাকিবের সঙ্গে আমার প্রথম কাজ। শাকিব দেশের একজন সেরা তারকা, আমি তাকে পর্দায় দুর্দান্তভাবেই আনবো।

কিন্তু প্রযোজকের ইচ্ছা ছিলো ওপার বাংলার শ্রাবন্তী থাকবেন এই নতুন ছবিতে। তবে শাকিব খান মনে করেন জয়া আহসান এই ছবির জন্য পারফেক্ট অভিনেত্রী। শাকিব জানিয়েছেন যে, আমি চাইছি এই ছবিটিতে আমার সঙ্গে কাজ করুক জয়া। কারণ হলো ছবির গল্পের সঙ্গে জয়াই চরিত্রটি সুন্দর করে ফুটিয়ে তুলতে পারবেন।’

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ইতিমধ্যেই জয়া আহসানের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন প্রযোজক। বর্তমানে জয়া দেশের বাইরে থাকায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যায়নি। তবে তিনি ফিরলেই তাঁর সঙ্গে কথা বলে বিষয়টি হয়তো চূড়ান্ত করা হতে পারে বলে জানানো হয়েছে।

This post was last modified on ডিসেম্বর ৪, ২০১৮ 1:35 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

কম বয়সেই চুলে পাক ধরছে? এই উপসর্গ কি অন্য শারীরিক সমস্যার ইঙ্গিত দিচ্ছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় যে, কম বয়সে চুলে পাক…

% দিন আগে

আইফোনের বিক্রি ১০ শতাংশ কমে গিয়ে আয়ে বড় পতন অ্যাপলের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের খ্যাতিমান প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের স্মার্টফোন আইফোনের বিক্রি চলতি বছরের…

% দিন আগে

এবার কন্যা সন্তানের মা হলেন পরীমণি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমণি প্রথমবারের মতো তিনি পুত্র সন্তানের মা হন ২০২২ সালের…

% দিন আগে

মার্কিন যুক্তরাষ্ট্র অস্ত্র সরবরাহ বন্ধ করলে ইসরায়েল একাই লড়বে: নেতানিয়াহু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসরায়েল রাফায় হামলা চালালে মার্কিন যুক্তরাষ্ট্র ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধ…

% দিন আগে

ছবির দু’টি মধ্যে লুকিয়ে রয়েছে ৩টি অমিল: খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলা হয়েছে থাকে এই ধরনের ধাঁধার সমাধান করার অভ্যাস আমাদের…

% দিন আগে

অসম্ভব সুন্দর এক প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ১১ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৮ বৈশাখ ১৪৩১…

% দিন আগে