শাকিব-জয়ার নতুন চমক অপেক্ষা করছে

শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ এবং ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ছবিতে অভিনয় করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খান ও দুই বাংলায় সমানভাবে সমাদৃত অভিনেত্রী জয়া আহসান আবারও নতুন চমক দেখাতে আসছেন। বিষয়টি চূড়ান্ত না হলেও প্রায় নিশ্চিত।

ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খান ও দুই বাংলায় সমানভাবে সমাদৃত অভিনেত্রী জয়া আহসান আবারও নতুন চমক দেখাতে আসছেন। বিষয়টি চূড়ান্ত না হলেও প্রায় নিশ্চিত।

ঢাকাই চলচ্চিত্রের কিং খ্যাত অভিনেতা শাকিব খানের জনপ্রিয়তার কথা সবার জানা। শুধু ঢাকা নয়, দুই বাংলাতেই সমান জনপ্রিয় কিং খান। একইভাবে দুই বাংলার চলচ্চিত্রে বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন জয়া আহসান। ভিন্নধর্মী কিছু ছবিতে কাজ করে ব্যাপক প্রশংসা কুড়ান। সম্প্রতি দেবী সিনেমায় প্রযোজনা এবং অভিনয়ের মাধ্যমে রাতারাতিই যেনো হয়ে উঠেছেন সুপারস্টার। দু’জনেই দুই বাংলাতে দর্শকদের কাছে বেশ প্রসংশিত হয়েছেন তারা।

ইতিমধ্যেই শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ এবং ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ছবিতে অভিনয় করেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পড়েছিলো। যে কারণে এই জুটিকে অনেকদিন ধরেই দর্শকরা চাচ্ছেন।

এবার নতুন খবর হলো দুই বাংলার জনপ্রিয় এই তারকা জুটি শাকিব খান ও জয়া আহসানকে আবারও এক ফ্রেমে দেখা যাবে! এমন কথায় শোনা যাচ্ছে। জানা গেছে, ইকবাল হোসেন জয় প্রযোজিত কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে জয়া আহসানকে।

সমসাময়িক মাদক সন্ত্রাস ও বাস্তবধর্মী কিছু প্রেক্ষাপট নিয়ে ছবির কাহিনী সংলাপ চিত্রনাট্য করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ নিজেই। তিনি বলেছেন, ‌‘এটিই শাকিবের সঙ্গে আমার প্রথম কাজ। শাকিব দেশের একজন সেরা তারকা, আমি তাকে পর্দায় দুর্দান্তভাবেই আনবো।

কিন্তু প্রযোজকের ইচ্ছা ছিলো ওপার বাংলার শ্রাবন্তী থাকবেন এই নতুন ছবিতে। তবে শাকিব খান মনে করেন জয়া আহসান এই ছবির জন্য পারফেক্ট অভিনেত্রী। শাকিব জানিয়েছেন যে, আমি চাইছি এই ছবিটিতে আমার সঙ্গে কাজ করুক জয়া। কারণ হলো ছবির গল্পের সঙ্গে জয়াই চরিত্রটি সুন্দর করে ফুটিয়ে তুলতে পারবেন।’

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ইতিমধ্যেই জয়া আহসানের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন প্রযোজক। বর্তমানে জয়া দেশের বাইরে থাকায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যায়নি। তবে তিনি ফিরলেই তাঁর সঙ্গে কথা বলে বিষয়টি হয়তো চূড়ান্ত করা হতে পারে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...