নৌকায় ভোট চাইলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে তরুণদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে বেশ এগিয়ে রয়েছেন সেলিব্রেটিরা। সিনেমা, নাট্যাঙ্গন, ক্রীড়াঙ্গন, শিল্প-সাংস্কৃতিক অঙ্গনের অনেক সেলিব্রেটি এবারের ভোটের প্রচারে নামছেন। নৌকায় ভোট চাইলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এবারের সেলিব্রেটি তালিকায় যোগ হয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে ভোট চাইছেন।

ইতিমধ্যেই নৌকায় ভোট চাওয়া শুরু করেছেন অপু বিশ্বাস। এমন সুদর্শনীর একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে অপু বিশ্বাস নৌকায় ভোট দিতে জনগণকে আহ্বান জানিয়েছেন।

ওই ভিডিওটি অপুর ভেরিফায়েড ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। অপু বিশ্বাস আসন্ন নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

চিত্রনায়িকা অপু বিশ্বাস দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে তরুণদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। অপু বিশ্বাস নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার করেছেন। সেইসঙ্গে অন্যদেরও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন তিনি।

অপু বিশ্বাস বলেছেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, সেই ধারাবাহিতকায় তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি এবং অগ্রগতির পথে এগিয়ে চলেছে; তারই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ এবং নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?’

উল্লেখ্য, ইতিপূর্বে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, মৌসুমী, ওমর সানীসহ বেশ কয়েকজন তারকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...