The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্বামীর কাছ থেকে ন্যান্সি জন্মদিনে দামি উপহার পেলেন

কী উপহার পেয়ে চমকে গেলেন ন্যান্সি?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ উপহার দামি হোক আর কমদামি হোক উপহার তো উপহারই। তবে কিছু কিছু উপহার সত্যিই অবাক করে। যেমন ঘটেছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির ক্ষেত্রে। তিনি স্বামীর কাছ থেকে জন্মদিনে পেয়েছেন বড় একটি উপহার।

স্বামীর কাছ থেকে ন্যান্সি জন্মদিনে দামি উপহার পেলেন 1

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির জন্মদিনে স্বামী নাজিমুজ্জামান জায়েদের কাছ থেকে দামি উপহার পেয়ে চমকে গেছেন। ন্যান্সি স্বামীর কাছ থেকে ২৫ লাখ টাকা মূল্যের উপহার পেয়েছেন। গত বৃহস্পতিবার সকালে তার হাতে এই উপহার তুলে দেন তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ।

ন্যান্সি-জায়েদের ৫ বছরের সংসার জীবন চলছে। স্বামীর কাছ থেকে এই প্রথম এমন মূল্যবান উপহার পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন ন্যান্সি।

কী উপহার পেয়ে এমন চমকে গেলেন ন্যান্সি? এই বিষয়ে ন্যান্সি বলেছেন, ‘আমার স্বামীর ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকাতে ৫ শতাংশ জমি ছিল। সেই জমিটি সে আমার নামে দানপত্র করে দিয়েছে। বর্তমানে এই জমিটির সরকারি মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা। জন্মদিনের সকালে স্বামীর কাছ থেকে এমন একটি উপহার পাবো তা কখনও ভাবতেই পারিনি। সত্যি কথা বলতে, আমি ভাষা হারিয়ে ফেলেছিলাম।’

স্বামীর কাছ থেকে ন্যান্সি জন্মদিনে দামি উপহার পেলেন 2

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে স্বামী নাজিমুজ্জামান জায়েদ জানান, ‘সংসারজীবনের শুরু হতেই ন্যান্সির কাছ থেকে অসীম ভালোবাসা পেয়ে আসছি। তাই ন্যান্সির জন্মদিনে আমার এই উপহার আসলে তেমন কিছুই না। এই উপহারকে জাস্ট ভালোবাসার একটা স্মারক বলা যায়। সামান্য এই উপহারে তার এমন উচ্ছ্বাসে আমিও খুব আনন্দিত হয়েছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...