The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

২০১৯ অস্কারে চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

সেরা চলচ্চিত্র বিভাগে মনোনয়ন পেয়েছে ‘ব্ল্যাক প্যান্থার’, ‘ব্ল্যাক্কক্লান্সম্যান’, ‘বোহেমিয়ান র‍্যাপসডি’, ‘দ্যা ফেভারিট’, ‘গ্রিন বুক’, ‘রোমা’, ‘এ স্টার ইজ বর্ন’ এবং ‘ভাইস’ চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২০১৯ সালে অস্কারে মনোনীতদের তালিকা ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। গত মঙ্গলবার এই তালিকাটি প্রকাশ করা হয়।

২০১৯ অস্কারে চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা 1

২০১৯ সালে অস্কারে মনোনীতদের তালিকা ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। গত মঙ্গলবার এই তালিকাটি প্রকাশ করা হয়। এবার ১০ বিভাগে মনোনয়ন পেয়েছে ‘দ্য ফেভারিট’ ও ‘রোমা’ সিনেমা।

অপরদিকে সেরা চলচ্চিত্র বিভাগে মনোনয়ন পেয়েছে ‘ব্ল্যাক প্যান্থার’, ‘ব্ল্যাক্কক্লান্সম্যান’, ‘বোহেমিয়ান র‍্যাপসডি’, ‘দ্যা ফেভারিট’, ‘গ্রিন বুক’, ‘রোমা’, ‘এ স্টার ইজ বর্ন’ এবং ‘ভাইস’ চলচ্চিত্র।

সেরা পরিচালক বিভাগ

সেরা পরিচালক বিভাগে এবার স্পাইক লি (ব্ল্যাক্কক্লান্সম্যান), পাওয়েল পাওলিকস্কি (কোল্ড ওয়ার), ইয়োর্গোস ল্যান্থিমোস (দ্যা ফেভারিট), আলফান্সো কোয়েরন (রোমা) এবং অ্যাডাম ম্যাককে (ভাইস)।

সেরা অভিনেতা বিভাগ

সেরা অভিনেতা বিভাগে এ বছর ক্রিস্টিয়ান বেল (ভাইস), ব্র্যাডলি কুপার (এ স্টার ইস বর্ন), উইলেম দাফো (অ্যাট ইটারনিটিস গেট), রামি মালেক (বোহেমিয়ান র‍্যাপসডি) এবং ভিগো মর্টেনসেন (গ্রিন বুক)।

সেরা অভিনেত্রী বিভাগ

সেরা অভিনেত্রী বিভাগে এবার ইয়ালিতজা আপারিতিও (রোমা), গ্লেন ক্লোস (দ্য ওয়াইফ), অলিভিয়া কোলম্যান (দ্যা ফেভারিট), লেডি গাগা (এ স্টার ইজ বর্ন), মেলিসা ম্যাকার্থি (ক্যান ইউ এভার ফরগিভ মি?)

উল্লেখ্য যে, ৯১তম বার্ষিক অ্যাকাডেমি অ্যাওয়ার্ড দেওয়া হবে আগামী ২৪ ফেব্রুয়ারি। হলিউড ও হলিউড সেন্টারের ডলবি থিয়েটার হতে অস্কারের এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে টিভি চ্যানেল এবিসি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...