নিজ কেন্দ্রেও হেরেছেন আজমত!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ গাজীপুর সিটি নির্বাচনে মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী আজমত উল্লা খান নিজের কেন্দ্রেও পরাজিত হয়েছেন!

Ajmot

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সবার ধারণা ছিল যেহেতু গাজীপুর আওয়ামীলীগের দুর্গ হিসেবে পরিচিত সেখানে অন্য ৪টি নির্বাচনের মতো ফল নাও হতে পারে। এমনকি তোফায়েলের মতো নেতাও বলেছিলেন, ‘গাজীপুর আওয়ামীলীগের দ্বিতীয় গোপালগঞ্জ’।

কিন্তু ফল দেখে বোঝা গেলো দেশের মানুষ কি করেছে। আজমত উল্লা তার নিজ কেন্দ্র লিটল ফ্লাওয়ারস কিন্ডার গার্ডেন স্কুলে তিনি ১৮ দল সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মান্নানের কাছে ১১০ ভোটের ব্যবধানে হেরেছেন। বেসরকারি ফলাফলে এ তথ্য পাওয়া গেছে। এ কেন্দ্রে এমএ মান্নান টেলিভিশন প্রতীকে পেয়েছেন ৮২০ ভোট। অন্যদিকে আজমত উল্লাহ খানের দোয়াত-কলম প্রতীকে ভোট পড়েছে ৭১০টি। গতকাল সকালে আজমত উল্লা খান ৮টা ৫০ মিনিটে টঙ্গীবাজার লিটল ফ্লাওয়ার স্কুল কেন্দ্রে ভোট দেন। সকাল থেকেই ওই কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোট দেয়ার আগে এডভোকেট আজমত উল্লা খান বলেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে হচ্ছে। জয়ের ব্যাপারে আশাবাদী বলেও তিনি তখন জানান। বিকালে গণমাধ্যমের কাছে তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, জনরায়ের যে কোন ফলাফল মাথা পেতে মেনে নেবো।

বিশ্লেষকরা মনে করছেন, আজমত উল্লার পরাজয়ের পিছনে তাদের দলীয় কোন্দলও একটি বড় ফ্যাক্টর হিসেবে কাজ করেছে।

Advertisements
Loading...