The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপূর্ব-মেহজাবীন জুটির নতুন নাটক ‘আমি প্রেমিক’

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে ‘আমি প্রেমিক’ নাটকটির শুটিং হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। এই জুটি এবার বৈশাখের বিশেষ নাটকে অভিনয় করলেন। নাটকের নাম হলো ‘আমি প্রেমিক’।

অপূর্ব-মেহজাবীন জুটির নতুন নাটক ‘আমি প্রেমিক’ 1

বর্তমান সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। এই জুটি এবার বৈশাখের বিশেষ নাটকে অভিনয় করলেন। নাটকের নাম হলো ‘আমি প্রেমিক’।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে ‘আমি প্রেমিক’ নাটকটির শুটিং হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে যে, অমি ও বৃষ্টি মূলত প্রেমিক যুগল। অমির চাকরি না থাকার কারণে বৃষ্টি তার বাবাকে পছন্দের ছেলের কথা বলতেও পারে না। অমি একটি কোম্পানিতে ইন্টারভিউ দিতে যায়। সেখানেই তার বিপত্তি ঘটে। কোম্পানির এমডি নিজেই অমিকে বিয়ে করতে চান। এক কঠিন পরিস্থিতির মধ্যে পড়েন অমি।

নাটকটি সম্পর্কে অপূর্ব বলেন, এই নাটকের পরিচালক হলেন শাহনেওয়াজ। তার কাছে গল্পটি শোনার পর আমি কাজটি করতে রাজি হয়েছি। এই নাটকে আমার সঙ্গে রয়েছে মেহজাবীন। সেও খুব ভালো অভিনয় করেছে। ১লা বৈশাখের বিশেষ এই নাটকটি সবার ভালো লাগবে বলে আশা করছি।

নাটকটি সম্পর্কে মেহজাবীন চৌধুরী বলেন, নাটকটির গল্প সুন্দর একটি গল্প। কাজটি পরিচালক খুব যত্ন নিয়েই করেছেন। আমি অপূর্বসহ সবাই চেষ্টা করেছি ভালোভাবে কাজটি ফুটিয়ে তোলার জন্য। কতোটা পেরেছি তা দর্শকরা বলবেন।

পরিচালক শাহনেওয়াজ সজীব বলেছেন যে, নাটকের শিল্পী ভালো হলে পরিচালকের কাজও অনেকটা সহজ হয়ে যায়। অপূর্ব ভাই এবং মেহজাবীন তেমনি দুজন শিল্পী। তারা খুব সহজেই চরিত্র নিজেদের মধ্যে আয়ত্ব করতে পারেন। গল্পটি খুব সুন্দর। রাসেল আজম সুন্দর গল্প লিখেছেন। বৈশাখের উৎসবে দর্শকরা ভালো একটি নাটক দেখবেন সেটিই আমার বিশ্বাস।

‘আমি প্রেমিক’ নাটকে আরও অভিনয় করেছেন রিমি করিম, পীরজাদা, সৈয়দ শাহেদ প্রমুখ। নাটকটি রচনা করেছেন রাসেল আজম এবং পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব। নাটকটি ইউটিউবে আরটিভি ড্রামা চ্যানেলে ১৪ এপ্রিল সন্ধ্যা ৭টায় প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...