The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আইরিনের সঙ্গে তামিমের নতুন বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর গুলশানে এই বিজ্ঞাপনের ভিডিও ধারণ সম্পন্ন হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী আইরিনের সঙ্গে এবার একটি বিজ্ঞাপনে অভিনয় করলেন জনপ্রিয় ক্রিকেট তারকা তামিম ইকবাল।

আইরিনের সঙ্গে তামিমের নতুন বিজ্ঞাপন 1

ইতিপূর্বেও বহু নাটক-বিজ্ঞাপনে নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে টাইগারদের অনেককেই। এবার নতুন একটি বিজ্ঞাপন চিত্রে বাংলাদেশ ক্রিকেটের অন্যতম ওপেনার তামিম ইকবাল এবং মডেল-অভিনেত্রী আইরিনকে একসঙ্গে দেখা যাবে।

হালট্রিপ ডটকম ট্রাভেল এজেন্সির একটি বিজ্ঞাপনে কাজ করলেন এই দুই দুই জগতের দুই তারকা। এই বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন।

সম্প্রতি রাজধানীর গুলশানে এই বিজ্ঞাপনের ভিডিও ধারণ সম্পন্ন হয়। তারপর এফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) ছবি তোলা হয়। গল্পনির্ভর বিজ্ঞাপনটি শীঘ্রই স্ক্রিনে দেখতে পাবেন দর্শকরা।

এই বিজ্ঞাপন চিত্র সম্পর্কে আইরিন বলেছেন, ‘আমি বিজ্ঞাপনে আগেও অনেকবার কাজ করেছি। তবে কোনো ক্রিকেটারের সঙ্গে এবারই আমার কাজ করা প্রথম। তামিম ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সত্যিই মধুর। উনি খুবই হেল্পফুল একজন মানুষ। মামুন ভাইয়ের সঙ্গে আগেও কয়েকটি কাজ করেছি। টিমের সবাই আমরা পরিচিত ছিলেন। সবার সঙ্গে খুব মজা করে কাজটি করেছি।’

নির্মাতা অনন্য মামুন বিজ্ঞাপন চিত্র সম্পর্কে সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘ইতিপূর্বে আমি বহু বিজ্ঞাপন বানিয়েছি। তবে তামিমের সঙ্গে এটিই আমার প্রথম কাজ। তিনি শুধু ক্রিকেটারই নন, তিনি একজন ভালো অভিনেতাও বটে। আশা করছি, বিজ্ঞাপনটি সবার কাছেন খুব ভালো লাগবে।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...